Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

লন্ডন ম্যারাথনে দৌড়তে গিয়ে মৃত্যু

এর আগে ক্যাম্পবেল ম্যানচেস্টার ম্যারাথন শেষ করেছিলেন তিন ঘণ্টায়। এই মাসের শুরুর ঘটনা। সেখানে তিনি দৌড়তে নেমেছিলেন তাঁর বাবা মার্টিনের স্মৃতিতে ।

লন্ডন ম্যারাথন। ছবি: এএফপি।

লন্ডন ম্যারাথন। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৮ ২০:৪০
Share: Save:

পেশায় তিনি রাঁধুনি। কিন্তু শখেই নেমে পড়তেন ম্যারাথনে। মাত্র ২৯ বছর বয়সে সেই দৌড়ের পথেই শেষ হয়ে গেল ২৯ বছরের ম্যাট ক্যাম্পবেলের জীবন। রবিবার লন্ডন ম্যারাথনে নেমেছিলেন তিনি। ২২.৫ মাইল দৌড়নোর পর পড়ে যান তিনি। সেখানেই তাঁর সাময়িক চিকিৎসা করা হয়। তার পর নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এর আগে ক্যাম্পবেল ম্যানচেস্টার ম্যারাথন শেষ করেছিলেন তিন ঘণ্টায়। এই মাসের শুরুর ঘটনা। সেখানে তিনি দৌড়তে নেমেছিলেন তাঁর বাবা মার্টিনের স্মৃতিতে। দু’বছর আগেই প্রায়ত হয়েছিলেন ম্যাটের বাবা।

মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট এলে তবে নিশ্চিত হওয়া যাবে বলে আয়োজকদের তরফে জানানো হয়েছে। আয়োজকদের তরফে, ম্যাটের পরিবারকে সমবেদনাও জানানো হয়েছে। গত বছর ক্যাম্পবেল বিবিসি টেলিভিশনের ‘মাস্টারশেফ দ্য প্রফেশনাল’এর সেমিফাইনালে পৌঁছেছিলেন তিনি।

আরও পড়ুন
ভারোত্তলক হতে চাননি মীরাবাই চানু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE