প্রথমে পারুপাল্লি কাশ্যপ। পরে কিদম্বি শ্রীকান্ত এবং সাইনা নেহওয়াল। পরপর হারের ধাক্কায় প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে রবিবার হায়দরাবাদ হান্টার্সের কাছে ৬-(-১)। হেরে গেল আওয়াধ ওয়ারিয়র্স।

চেন্নাইয়ের জওহরলাল নেহরু ইন্ডোর স্টেডিয়ামে এ দিন আকর্ষণের কেন্দ্রে ছিল বি সাই প্রণীত বনাম শ্রীকান্ত এবং সাইনা বনাম ক্যারোলিনা মারিনের লড়াই। হায়দরাবাদ হান্টার্স পুরুষদের ডাবলস এবং সিঙ্গলসে জিতে প্রথমে এগিয়ে গিয়েছিল। পারুপাল্লি কাশ্যপকে ১৩-১৫, ১৫-৯, ১৫-১৪ হারান বিশ্বের ১৮ নম্বর লি হিউন। পরের ম্যাচে শ্রীকান্তকে উড়িয়ে দেন প্রণীত ১৫-১০, ১৫-১০। শ্রীকান্তের ম্যাচটা আবার আওয়াধ ট্রাম্প ম্যাচ বেছেছিল। অর্থাৎ জিতলে ২ পয়েন্ট হারলে -১। তাই শ্রীকান্ত হারায় বড় ব্যবধানে পিছিয়ে পড়ে ওয়ারিয়র্স।

এই অবস্থায় সাইনা নেহওয়ালই বাঁচাতে পারতেন টিমকে। কেন না মারিনের ম্যাচটা হায়দরাবাদ আবার ট্রাম্প বেছেছিল। কিন্তু অলিম্পিক্স চ্যাম্পিয়ন মারিন দাঁড়াতেই দেননি প্রায় সাইনাকে কোর্টে এ দিন। স্প্যানিশ তারকা জেতেন ১৫-৫, ১৫-৭। হায়দরাবাদ হান্টার্স এর পরে মিক্সড ডাবলস ম্যাচেও জেতায় এই টাই থেকে কোনও পয়েন্ট পেল না আওয়াধ। এই ম্যাচ জিতে হায়দরাবাদ উঠে এল শীর্ষে। তাদের পয়েন্ট ১৪। আওয়াধ ওয়ারিয়র্স তিন নম্বরে। সাইনাদের পয়েন্ট ১২।