Advertisement
২৪ এপ্রিল ২০২৪

চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিয়ে সব ম্যাচই বড় চেলসির

খেতাব জয়ের কোনও আশা না থাকলেও আজ, বৃহস্পতিবার বার্নলির বিরুদ্ধে চেলসির অগ্নিপরীক্ষা!

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৮ ০৫:০৭
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার (ইপিএল) লিগে গত বারের চ্যাম্পিয়ন। কিন্তু এই মরসুমে একেবারেই ছন্দে নেই চেলসি। ৩৩ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পাঁচ নম্বরে আন্তোনিও কন্তের দল। ইতিমধ্যেই ইপিএল চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। খেতাব জয়ের কোনও আশা না থাকলেও আজ, বৃহস্পতিবার বার্নলির বিরুদ্ধে চেলসির অগ্নিপরীক্ষা!

কেন? এই মরসুমে ইপিএলের প্রথম ম্যাচে ঘরের মাঠে বার্নলির বিরুদ্ধেই ৩-২ হেরেছিল চেলসি। বৃহস্পতিবারের লড়াই আবার প্রতিপক্ষের ঘরের মাঠে। এডেন অ্যাজাররা কি পারবেন স্ট্যামফোর্ড ব্রিজে প্রথম পর্বে হারের বদলা নিতে? দ্বিতীয়ত, আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করতে হলে লিগ টেবলের চতুর্থ স্থানে থাকতেই হবে চেলসিকে। এই মুহূর্তে এক ম্যাচ বেশি খেলে ৬৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে টটেনহ্যাম হটস্পার। যদিও মঙ্গলবার রাতে ব্রাইটনের বিরুদ্ধে ১-১ ড্র করেছেন হ্যারি কেনরা।

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অবশ্য খুব একটা স্বস্তিতে নেই কন্তে। নির্বাসিত থাকায় ডিফেন্ডার মার্কোস আলন্সোকে বার্নলির বিরুদ্ধে পাচ্ছেন না কন্তে। চেলসি ম্যানেজার বলেছেন, ‘‘বার্নলি শক্তিশালী দল। এই মরসুমে ওরা দারুণ ছন্দে রয়েছে। তাই বার্নলির বিরুদ্ধে তিন পয়েন্ট অর্জন করা সহজ নয়।’’ টটেনহ্যামের সঙ্গে পয়েন্টের ব্যবধান কি কমানো সম্ভব? কন্তে বলেছেন, ‘‘ইপিএলে আমাদের মাত্র পাঁচটি ম্যাচ বাকি রয়েছে। তাই কাজটা কঠিন হলেও অসম্ভব নয়। আমাদের লক্ষ্য শেষ পর্যন্ত লড়াই
চালিয়ে যাওয়া।’’

বার্নলি ম্যাচ নিয়ে উদ্বেগের মধ্যেই আবার চেলসি ম্যানেজারের অস্বস্তি বাড়িছেন তাঁর স্ত্রী! সাংবাদিক বৈঠক চলাকালীন হঠাৎই মোবাইল ফোন বেজে ওঠে কন্তের। বিব্রত চেলসি ম্যানেজার সঙ্গে সঙ্গেই অবশ্য স্ত্রীর ফোন কেটে দেন তিনি। সাংবাদিকদের কন্তে বলেছেন, ‘‘ভুল সময়ে কেউ ফোন করলে আপনারাও নিশ্চয়ই বিরক্ত হবেন।’’ বৃহস্পতিবার রাতে ইপিএলের অন্য ম্যাচে ঘরের মাঠে লেস্টার সিটির প্রতিপক্ষ সাউদাম্পটন।

ইপিএলে আজ: বার্নলি বনাম চেলসি (রাত ১২.১৫ থেকে, স্টার স্পোর্টস
সিলেক্ট টু চ্যানেলে সরাসরি)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Premier League Chelsea চেলসি
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE