Advertisement
১৬ এপ্রিল ২০২৪

অভিযোগ উড়িয়ে গেল বললেন, চক্রান্ত

এমনিতেই ক্রিস গেল-কে নিয়ে তোলপাড় অস্ট্রেলিয়া। গত বার বিগ ব্যাশ খেলার সময় সম্প্রচারকারী চ্যানেলে ইন্টারভিউ নিতে এসেছিলেন এক মহিলা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ০৪:২১
Share: Save:

এক মহিলা ম্যাসিওরের প্রতি অশালীন ইঙ্গিত করা নিয়ে তাঁর বিরুদ্ধে লেখালেখি হয়েছিল অস্ট্রেলীয় সংবাদমাধ্যমে। ক্রিস গেল সেই সব সংবাদপত্রের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। তা নিয়ে শুনানি শুরু হয়েছে। আর প্রথম দিনেই গেল এবং তাঁর আইনজীবীরা বলে দিলেন, এটা সম্পূর্ণ সাজানো ঘটনা। এ রকম কিছু গেল করেননি। তাঁকে ফাঁসানোর জন্য চক্রান্ত করা হয়েছে।

এমনিতেই ক্রিস গেল-কে নিয়ে তোলপাড় অস্ট্রেলিয়া। গত বার বিগ ব্যাশ খেলার সময় সম্প্রচারকারী চ্যানেলে ইন্টারভিউ নিতে এসেছিলেন এক মহিলা। তাঁকে গেল আপত্তিজনক ভাবে প্রতিক্রিয়া দেখান। ‘ডেট’-এ য়াওয়ার প্রস্তাব দিয়ে বলে ওঠেন, ‘ডোন্ট ব্লাশ বেবি’। তাঁর সেই উক্তি নিয়ে ঝড় বয়ে যায় অস্ট্রেলিয়ায় এবং দাবি ওঠে, ওয়েস্ট ইন্ডিয়ান তারকাকে বিগ ব্যাশ থেকেই বাতিল করতে হবে।

এর পরেই কয়েকটি সংবাদপত্র তাঁকে নিয়ে আরও সব চাঞ্চল্যকর তথ্য ফাঁস করতে থাকে। তার মধ্যেই ছিল এই অভিযোগ। ২০১৫ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন ড্রেসিংরুমের ভেতরে গেল সেই ম্যাসিওরকে তাঁর গোপন অঙ্গ দেখিয়ে আপত্তিকর আচরণ করেন ক্রিস গেল। যা নিয়ে তীব্র প্রতিবাদ করে নিউ সাউথ ওয়েল‌স সুপ্রিম কোর্টে মানহানির মামলা করেন স্বয়ং গেল। মামলার প্রথম দিনেই গেল-এর আইনজীবী বলেছেন, ‘‘গেলের বিরুদ্ধে এই অভিযোগ একদম মিথ্যা এবং নিন্দনীয়। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম গেল-কে ধ্বংস করতে চাইছে।’’ এই ঘটনার পরিপ্রেক্ষিতে গেল বলেছেন, ‘‘আমার জীবনের অন্যতম দুঃখজনক ঘটনার মধ্যে এটি একটি। এই রকম নিন্দনীয় ঘটনার বিরুদ্ধে আমাকে লড়তেই হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle masseuse Defamation cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE