Advertisement
১৮ এপ্রিল ২০২৪

আদালতে জিতলেন গেল

অস্ট্রেলীয় সংবাদসংস্থার সেই রিপোর্টে বলা হয়েছিল, মহিলা ম্যাসিওরের সামনে ড্রেসিংরুমে নগ্ন হয়ে গিয়েছিলেন গেল।

মুক্ত: মামলা জিতে আদালত ছাড়ছেন গেল। সোমবার সিডনিতে। ছবি:রয়টার্স।

মুক্ত: মামলা জিতে আদালত ছাড়ছেন গেল। সোমবার সিডনিতে। ছবি:রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৭ ০৪:১৯
Share: Save:

অস্ট্রেলিয়ার একটি সংবাদ সংস্থার বিরুদ্ধে মানহানির মামলা করে জিতলেন ক্রিস গেল। ওয়েস্ট ইন্ডিজ তারকা সম্পর্কে সেই সংবাদমাধ্যম লিখেছিল, তিনি নাকি ড্রেসিংরুমে এক মহিলা ম্যাসিওরকে যৌন হেনস্থা করেছিলেন।

অস্ট্রেলীয় সংবাদসংস্থার সেই রিপোর্টে বলা হয়েছিল, মহিলা ম্যাসিওরের সামনে ড্রেসিংরুমে নগ্ন হয়ে গিয়েছিলেন গেল। সেই ম্যাসিওর অভিযোগ জানান, কাজের স্বার্থে পুরুষ ক্রিকেটারদের ড্রেসিংরুমে ঢুকে এমন আচরণ পাওয়াটা তাঁকে খুবই আহত করেছিল। তিনি হতাশায় কেঁদে ফেলেছিলেন বলেও অভিযোগ করেন। কিন্তু গেল এই অভিযোগকে অস্বীকার করে দিয়ে সিডনির আদালতের দ্বারস্থ হন। তিনি পাল্টা বলেন যে, অস্ট্রেলীয় সংবাদসংস্থা তাঁকে ধ্বংস করার জন্য ইচ্ছা করে তাঁর নামে কুৎসা রটাতে নেমেছে।

আরও পড়ুন: দ্রুত শিক্ষা নিতে পারে বিরাট, মত গাওস্করের

সেই মামলাতেই জিতে গেলেন ছক্কার বাদশা। মামলা জিতে গেলের মন্তব্য, ‘‘সত্য প্রতিষ্ঠিত হল। আমি খুবই খুশি। আদালতে খুব আবেগপূর্ণ মুহূর্ত তৈরি হয়েছিল।’’ তার পরই বলে ওঠেন, ‘‘আমি একজন ভাল মানুষ। আমি অপরাধী নই।’’ প্রায় এক সপ্তাহ ধরে শুনানি চলে সিডনির আদালতে। শুনানির সময় ম্যাসিওর লিন রাসেল তাঁর অভিযোগ থেকে সরেননি। আদালতের সামনে কাঁদতে কাঁদতে তিনি এমনও বলেন যে, ড্রেসিংরুমে একাকী পেয়ে ক্রিস গেল তাঁর সামনে তোয়ালে খুলে ফেলে পুরোপুরি নগ্ন হয়ে গিয়েছিলেন। তবে গেলের সতীর্থ ডোয়েন স্মিথ জানান, সেই সময় তিনি ড্রেসিংরুমে উপস্থিত ছিলেন এবং এ রকম কিছু ঘটেইনি।

অস্ট্রেলীয় সংবাদমাধ্যমের সঙ্গে বিগ ব্যাশ খেলতে গিয়ে খটাখটি বেধেছিল গেলের। আগের বছর এক মহিলা টিভি প্রেজেন্টরকেও তিনি ইঙ্গিতপূর্ণ ভাবে ডিনারে যাওয়ার প্রস্তাব দেন। সেই প্রেজেন্টর লজ্জিত হলে তিনি বলে ওঠেন, ‘ডোন্‌ট ব্লাশ বেবি।’’ তাঁর সেই মন্তব্য নিয়ে ঝড় ওঠে অস্ট্রেলিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE