Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আয়োজনের ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় বিসিসিআই

এশিয়া কাপ যাতে ঠিক মতো আয়োজন করা যায় তার জন্য ইতিমধ্যেই ভারত সরকারের কাছে অনুমতি চেয়ে চিঠি পাঠানো হয়েছে। তবে এখনও তার কোনও উত্তর বোর্ডের কাছে এসে পৌঁছয়নি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ১৮:৫২
Share: Save:

নভেম্বরে ভারতের মাটিতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের আসর বসার কথা। কিন্তু সময় যত এগিয়ে আসছে, ততই টুর্নামেন্ট আয়োজন নিয়ে কপালে ভাঁজ পড়ছে বিসিসিআইয়ের।

টুর্নামেন্ট আয়োজনের জন্য অনুমতি চেয়ে বেশ কয়েক সপ্তাহ আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে একটি চিঠি পাঠিয়েছিল বিসিসিআই। কিন্তু এখনও সেই চিঠির উত্তর আসেনি। এই প্রসঙ্গে রবিবার বিসিআইয়ের উচ্চপদস্থ এক আধিকারিক জানান, এশিয়া কাপ যাতে ঠিক মতো আয়োজন করা যায় তার জন্য ইতিমধ্যেই ভারত সরকারের কাছে অনুমতি চেয়ে চিঠি পাঠানো হয়েছে। তবে এখনও তার কোনও উত্তর বোর্ডের কাছে এসে পৌঁছয়নি। তিনি এও জানান, সাধারনত কেন্দ্রীয় সরকারের কাছ থেকে এই ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য অনুমতি আদায় করতে বেশি সমস্যা হয় না কিন্তু যেহেতু টুর্নামেন্টে অংশ নেওয়ার কথা পাকিস্তানের তাই হয়ত সাময়িক জটিলতা তৈরি হচ্ছে।

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে ইনিংসে হারিয়ে সিরিজ জয় ভারতের

কেন্দ্রীয় সরকারের নীতি অনুযায়ী পাকিস্তানের বিপক্ষে কোনও দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে পারবে না ভারত। তবে, বহুদেশীয় কোনও টুর্নামেন্টে ভারত সরকার কী অবস্থান নেয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন: মেন্ডিসের ঝড়ে জমজমাট টেস্ট

উল্লেখ্য, আগামী বছর ভারত-পাকিস্তান সিরিজ আয়োজনের জন্য চলতি বছরের প্রথম দিকে ভারত সরকারের কাছে একটি চিঠি পাঠিয়েছিল বিসিসিআই। সেই অনুরোধ নাকচ করে দেওয়া হয়। তার পরই চলতি বছরের শেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজের আয়োজন করে বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE