Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ক্রিকেটারদের বার্ষিক চুক্তি নিয়ে বিরাটের সঙ্গে আলোচনায় সিওএ

বিসিসিআই-এর বার্ষিক চুক্তি নিয়ে রীতিমতো হতাশ ছিলেন ক্রিকেটাররা। বিরাট কোহালির মতো প্লেয়ারও প্রতিক্রিয়া দিয়ে ফেলেছিলেন। আর যখন কোহালি অপছন্দ তখন কমেটি অফ অ্যাডমিনিস্ট্রেটরকে তো ভাবতেই হবে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ২২:৫৯
Share: Save:

বিসিসিআই-এর বার্ষিক চুক্তি নিয়ে রীতিমতো হতাশ ছিলেন ক্রিকেটাররা। বিরাট কোহালির মতো প্লেয়ারও প্রতিক্রিয়া দিয়ে ফেলেছিলেন। আর যখন কোহালি অপছন্দ তখন কমেটি অফ অ্যাডমিনিস্ট্রেটরকে তো ভাবতেই হবে। সিওএ-এর পক্ষ থেকে এদিন বিনোদ রাই দেখা করেন বিরাট কোহালির সঙ্গে। পুরো বিষয়টি নিয়ে আলোচনাও হয় দু’জনের। এবং জানিয়ে দেন আলোচনা ফলপ্রদ হয়েছে। বিনোদ রাইয়ের সঙ্গে ছিলেন বিক্রম লামায়ে। এদিন হায়দরাবাদে আইপিএল-এর ম্যাচ শুরু আগেই দু’পক্ষের কথা হয়। পরে রাই বলেন, ‘‘প্লেয়ারদের যাতে সমস্যা হচ্ছে সেটা সবার গুরুত্ব দিয়ে দেখা হবে। এই বিষয়ে কোনও সমস্যার জায়গা রাখতে চাই না। সিওএ সরাসরি প্লেয়ারদের সঙ্গে এই বিষয়ে বুঝে নেমে মাঝে কাউকে চাই না।’’

আরও খবর: ইশান্তকে অভিনব ‘ওয়েল কাম’ সহবাগের

বিরাটের সঙ্গে দেখা করার প্রসঙ্গে রাই বলেন, ‘‘আমরা বিরাট ও আরও কয়েকজন প্লেয়ারের সঙ্গে দেখা করেছি। আলোচনা খুব কার্যকরী হয়েছে। চিফ কোচ অনিল কুম্বলেকে এই বিষয়ে একটি প্রেজেন্টেশন দিতে বলেছি। বিরাটও একই কথা বলেছে।’’ যা খবর ইতিমধ্যেই এই মাসের শুরুতে সিওএ-র সামনে এই বিষয়ে প্রেজেন্টেশন দিয়েছেন কুম্বলে। যদিও তা নিয়ে খুলে কিছু বলতে চাননি রাই। সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড প্লেয়ারদের চুক্তি মূল্য প্রায় দ্বিগুন করে দিয়েছে। মোট ৩২ জন প্লেয়ারকে এই চুক্তির আওতায় আনা হয়েছে। এ, বি ও সি তিনটি বিভাগে ক্রিকেটারদের ভাগ করা হয়েছে তাঁদের যোগ্যতার বিচারে। সেই অনুযায়ী টাকার পরিমানও নির্ধারিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE