Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতে পারবেন না শ্রীনিবাসন

আগামী সপ্তাহেই আইসিসি মিটিং। কিন্তু সেই মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতে পারবেন না এন শ্রীনিবাসন। সোমবার সে কথা জানিয়ে দিয়েছে সুপ্রিম কোর্ট। সে জায়গায় আদালত বিসিসিআই-এর কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরীকে প্রতিনিধিত্ব করার অনুমতি দিয়েছে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ১৯:৩৭
Share: Save:

আগামী সপ্তাহেই আইসিসি মিটিং। কিন্তু সেই মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতে পারবেন না এন শ্রীনিবাসন। সোমবার সে কথা জানিয়ে দিয়েছে সুপ্রিম কোর্ট। সে জায়গায় আদালত বিসিসিআই-এর কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরীকে প্রতিনিধিত্ব করার অনুমতি দিয়েছে। আগামী ২৪ এপ্রিল আইসিসির মিটিং। সেখানে অমিতাভ টৌধুরীর সঙ্গে থাকতে পারবেন বিসিসিআই সিইও রাহুল জোহুরি।

আরও খবর: গ্র্যান্ডহোমকে নিয়ে ওপেনিং-এ ব্যর্থ গৌতম গম্ভীর

এর আগে বিসিসিআই-এর মিটিং ভেস্তে গিয়েছিল শ্রীনিবাসন উপস্থিত থাকায়। তার পর সেখানে হস্তক্ষেপ করে সুপ্রিম কোর্ট। সেই মিটিংয়েই সিদ্ধান্ত হওয়ার কথা ছিল আইসিসিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে কে প্রতিনিধিত্ব করবেন। কিন্তু সেই সময় মিটিং ভেস্তে যাওয়ায় সিদ্ধান্ত নেওয়া হয়নি। এদিন শেষ পর্যন্ত সেই সিদ্ধান্ত নিল সুপ্রিম কোর্ট। দেশের উচ্চ আদালতের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, যতদিন পর্যন্ত শ্রীনিবাসন কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের দায়ে দোষী থাকবেন ততদিন তিনি বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতে পারবেন না। সেখানে বলা হয়, ‘‘অমিতাভ চৌধুরী বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করবেন। সঙ্গে থাকবেন রাহুল জহুরি। তিনি সিইওদের মিটিংয়ে অংশ নিতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket BCCI ICC N Srinivasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE