Advertisement
১৮ এপ্রিল ২০২৪

কোচির পাশে সচিনেরা

আগামী নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের একদিনের আন্তর্জাতিক ম্যাচ তিরুঅনন্তপুরমের বদলে সরিয়ে দেওয়া হয়েছে কোচির মাঠে। যেখানে গত বছরই হয়ে গিয়েছে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ ফুটবল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মার্চ ২০১৮ ০৪:০০
Share: Save:

ফুটবলের মাঠ বাঁচানোর জন্য লড়াইয়ে নামলেন সচিন তেন্ডুলকর। যে লড়াইয়ে সামিল হয়েছেন সুনীল ছেত্রী, শশী তারুর, সৌরভ গঙ্গোপাধ্যায়রাও।

আগামী নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের একদিনের আন্তর্জাতিক ম্যাচ তিরুঅনন্তপুরমের বদলে সরিয়ে দেওয়া হয়েছে কোচির মাঠে। যেখানে গত বছরই হয়ে গিয়েছে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ ফুটবল। আশঙ্কা করা হচ্ছে, ক্রিকেট খেলা হলে বিশ্বমানের ওই ফুটবল মাঠের ক্ষতি হয়ে যেতে পারে। যার পরেই ‘কোচি বাঁচাও’ লড়াইয়ে নেমে পড়েছেন সচিন, সুনীলরা।

কোচি থেকে ক্রিকেট ম্যাচ সরানোর দাবি তুলে তিরুঅনন্তপুরমের সাংসদ শশী তারুর মঙ্গলবার টুইট করেন, ‘ভারতীয় ক্রিকেট বোর্ডে প্রশাসকদের কমিটির প্রধান বিনোদ রাইয়ের সঙ্গে কথা হয়েছে। ফুটবলের মাঠে কেন ক্রিকেট হবে, তা জানা প্রয়োজন।’ কেরল ব্লাস্টার্স-এর অন্যতম মালিক সচিন তেন্ডুলকরের টুইট, ‘কোচির বিশ্বমানের মাঠের ক্ষতি হওয়া নিয়ে চিন্তিত। কেসিএ-কে আবেদন করব, যাতে ক্রিকেট ও ফুটবল সুষ্ঠু ভাবে চলে কেরলে।’ সচিনকে সমর্থন করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট, ‘আমি তোমার সঙ্গে একমত সচিন। রাহুল জোহরি ব্যাপারটা দেখুন। কেসিএ-র কিন্তু ভাল ক্রিকেট মাঠ রয়েছে।’ টুইট করেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীও, ‘ভারতের ফুটবলপ্রেমীরা খুব কমই সুযোগ পান খুশি হওয়ার। তার মধ্যে একটা হল ঠিকঠাক ফুটবল মাঠ পাওয়া। সেটা যেন কেড়ে না নেওয়া হয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE