Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছায় ক্রিকেটমহল

ক্রিকেট মাঠের মতোই কভার ড্রাইভে সব গুঞ্জনকে বাউন্ডারির বাইরে পাঠিয়ে প্রেমিকা অনুষ্কা শর্মার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন বিরাট। ঐতিহাসিক শহর রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে বিয়ে সারলেন বিরুষ্কা।

বিয়ের পর নব দম্পতি। ছবি: টুইটার সৌজন্যে।

বিয়ের পর নব দম্পতি। ছবি: টুইটার সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ২৩:৩৫
Share: Save:

বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মার বিয়ে নিয়ে বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল বিভিন্ন মহলে। হঠাৎ করে বিরাটের ইতালি পাড়ি দেওয়া এবং তার পরই পারিবারিক পুরোহিত-সহ সপরিবারে অনুষ্কার ইতালি যাত্রা আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল জল্পনা। বিনোদন জগৎ থেকে ক্রী়ড়াক্ষেত্র—সর্বত্রই বিরুষ্কার বিয়ে নিয়ে চলছিল নানা কথা।

তবে ক্রিকেট মাঠের মতোই কভার ড্রাইভে সব গুঞ্জনকে বাউন্ডারির বাইরে পাঠিয়ে প্রেমিকা অনুষ্কা শর্মার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন বিরাট। ঐতিহাসিক শহর রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে বিয়ে সারলেন বিরুষ্কা।

বিশ্ব ক্রিকেটের অন্যতম তারকার হাই-প্রোফাইল বিয়ের পরই তাকে শুভেচ্ছা জানান শহিদ আফ্রিদি থেকে হরভজন সিংহের মত তারকা ক্রিকেটাররা।

আরও পড়ুন: বিয়ে করলেন বিরাট-অনুষ্কা, দেখুন প্রথম ছবি

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন বিরুষ্কা, দেখুন অ্যালবাম

নবদম্পতিকে বিয়ের অভিনন্দন জানান মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। সচিন তাঁর টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘‘সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ বিরাট এবং অনুষ্কাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। দু’জনকে একসঙ্গে দুর্দান্ত লাগছে।’’

বিরাট-অনুষ্কাকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে হরভজন সিংহ লেখেন, “ভগবান সব সময় তোমাদের খুশি রাখুক। এই সুন্দর জুটি দীর্ঘজীবী হোক।”

বিরুষ্কাকে বিয়ের অভিনন্দন জানান প্রাক্তন তারকা বোলার শোয়েব আখতারও। শোয়েব লেখেন, “জীবনের নতুন ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা রইল তোমাদের।”

শোয়েবের পাশাপাশি প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদিও শুভেচ্ছা জানান বিরাটকে। তিনি লেখেন, “অনেক শুভেচ্ছা। ভগবান তোমাদের মঙ্গল করুন এবং সুখী রাখুন।”

ভারতীয় দলের অধিনায়ককে বিয়ের শুভেচ্ছা জানাতে ভোলেননি আকাশ চোপড়া-উমেশ যাদবরাও। বিরুষ্কাকে শুভেচ্ছা জানিয়ে আকাশ লেখেন, “ভগবান তোমাদের মঙ্গল করুন। সুখী হও।”

উমেশ যাদব লেখেন, “অনেক শুভেচ্ছা তোমাদের দু’জনকে। ভগবান তোমাদের খুশি রাখুক।”

জাতীয় দলের অধিনায়ককে শুভেচ্ছা জানায় ভারতীয় ক্রিকেট বোর্ডও। বিসিসিআই তাদের টুইটার হ্যান্ডেলে লেখে, “এই সুন্দর জুটিকে জানাই আন্তরিক শুভেচ্ছা। বিবাহিত জীবন খুব সুখের হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE