Advertisement
২৩ এপ্রিল ২০২৪

গোলের পর মেসির নাম শুনেই ক্ষুব্ধ রোনাল্ডো

দর্শকদের বিদ্রুপের শিকার হওয়ার রাতেই রোনাল্ডোর ফের রিয়াল ছাড়া নিয়ে জল্পনা শুরু হয়ে গেল। ইংল্যান্ডের ট্যাবলয়েড ‘দ্য সান’-এর দাবি, রিয়াল ছাড়ার মূল্য (এগজিট ক্লজ) কমানোর জন্য সি আর সেভেন তাঁর আইনজীবীকে বলেছেন।

 ত্রাতা: গোল করে রিয়াল মাদ্রিদকে ম্যাচে ফেরালেন রোনাল্ডো। ছবি: এএফপি।

 ত্রাতা: গোল করে রিয়াল মাদ্রিদকে ম্যাচে ফেরালেন রোনাল্ডো। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ০৪:১৪
Share: Save:

ক্লাব বিশ্বকাপে লিওনেল মেসিকে টপকে সর্বোচ্চ গোলদাতা হওয়ার রাতেই দর্শকদের বিদ্রুপের শিকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! মেজাজ হারালেন মেসির নামে জয়ধ্বনি শুনে।

বুধবার আবু ধাবিতে সেমিফাইনালে আল জাজিরার বিরুদ্ধে ৪১ মিনিটে পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। ৫৩ মিনিটে রোনাল্ডোই গোল করে সমতা ফেরান। ৮১ মিনিটে গ্যারেথ বেল গোল করে ক্লাব বিশ্বকাপের ফাইনালে তোলেন রিয়ালকে। আবু ধাবির জায়েদ স্পোর্টস সিটি স্টেডিয়ামে রোনাল্ডোর গোলের পরেই দর্শকরা মেসির নামে জয়ধ্বনি দিতে শুরু করেন দর্শকরা। তাতেই চটে যান সি আর সেভেন। দর্শকদের উদ্দেশে অঙ্গভঙ্গি করতেও দেখা গিয়েছে তাঁকে। শনিবার ফাইনালে রিয়ালের প্রতিপক্ষ গ্রেমিও।

দর্শকদের বিদ্রুপের শিকার হওয়ার রাতেই রোনাল্ডোর ফের রিয়াল ছাড়া নিয়ে জল্পনা শুরু হয়ে গেল। ইংল্যান্ডের ট্যাবলয়েড ‘দ্য সান’-এর দাবি, রিয়াল ছাড়ার মূল্য (এগজিট ক্লজ) কমানোর জন্য সি আর সেভেন তাঁর আইনজীবীকে বলেছেন। স্পেনের ক্লাবটির সঙ্গে রোনাল্ডোর চুক্তি শেষ হচ্ছে ২০২১ সালের গ্রীষ্মে। তার আগে কোনও ক্লাব যদি রোনাল্ডোকে সই করাতে চায়, সেক্ষেত্রে ‘এগজিট ক্লজ’ হিসেবে ৮৭৯ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ২৭৭৭ কোটি) দিতে হবে রিয়ালকে। পর্তুগাল অধিনায়ক সেই অর্থ কমানোর জন্য আইনজীবীকে বলার অর্থ রিয়াল ছাড়ার পথ খোলা রাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Real Madrid Football Leo Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE