Advertisement
১৮ এপ্রিল ২০২৪
MS Dhoni

নির্বাসন কাটিয়ে ধোনিকে পেতে মুখিয়ে সিএসকে

ধোনির হাত ধরে ২০০৮ থেকে যাত্রা শুরু করেছিল গুরুনাথ মায়াপ্পনের টিম। শুরুর দিন থেকেই ধোনির অধিনায়কত্বে চেন্নাই হয়ে উঠেছিল অন্যতম শক্তিশালী দল।

চেন্নাইয়ের জার্সি গায়ে ধোনি । অতীতের এলবাম থেকে।-ফাইল চিত্র।

চেন্নাইয়ের জার্সি গায়ে ধোনি । অতীতের এলবাম থেকে।-ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৭ ২০:২২
Share: Save:

দু’বছরের নির্বাসন কাটিয়ে আবার ক্রিকেটের মূল স্রোতে ফিরতে চলেছে চেন্নাই সুপার কিংস(সিএসকে)। গতকালই (১৩ জুলাই) নির্বাসনের মেয়াদ শেষ হয়েছে দু’বারের আইপিএল জয়ী চেন্নাই। আর নির্বাসন কাটিয়ে চেন্নাইয়ের নজরে মহেন্দ্র সিংহ ধোনি।

ধোনির হাত ধরে ২০০৮ থেকে যাত্রা শুরু করেছিল গুরুনাথ মায়াপ্পনের টিম। শুরুর দিন থেকেই ধোনির অধিনায়কত্বে চেন্নাই হয়ে উঠেছিল অন্যতম শক্তিশালী দল। এরই মধ্যে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমান করে ২০১০ এবং ২০১১ সালে পর পর দু’বছর আইপিএল নিজেদের দখলে রাখতে সক্ষম হয়েছিল চেন্নাই। শুধু আইপিএলই নয়, চ্যাম্পিয়ন্স লিগ টি২০-তেও নিজেদের জয়ের ধারা বজায় রাখে ধোনি অ্যান্ড কোং। ২০১০ এবং ২০১৪ চ্যাম্পিয়ন্স লিগ টি২০ ট্রফিরও মালিক ছিল ধোনির এই দল।

আরও পড়ুন: আইনি নোটিশ শ্রীনিবাসনকে

তাঁদের অধিনায়ককে তাঁরা যে এখনও ভোলেননি তা শুক্রবার বুঝিয়ে দিলেন চেন্নাই কর্তৃপক্ষ। চেন্নাই সুপার কিংস ক্রিকেট লিমিটেডের অন্যতম ডিরেক্টর কে জর্জ জন বলেন, “ধোনি বরাবরই আমাদের পরিকল্পনার অংশ। আইপিএল কর্তৃপক্ষ যদি আমাদের কোনও একজন প্লেয়ারকে ধরে রাখার সুযোগ দেয় তা হলে ধোনির কথাই আমরা ভাবব। ধোনিকে পেতে সব রকমের পরিকল্পনা আছে আমাদের।”

অন্য দিকে, ফিক্সিংয়ের দায়ে দু’বছর মাঠের বাইরে থাকার ঘটনা চেন্নাইয়ের ব্র্যান্ডকে কোন ভাবেই ক্ষতিগ্রস্ত করবে না বলেও মনে করেন জন। তিনি বলেন, “বিভিন্ন স্পনসরের সঙ্গে আমাদের কথা হয়েছে। তাঁরা আমাদের সঙ্গে ও পাশে আছেন। সমর্থকরাও আমাদের সঙ্গে আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE