Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pakistan vs World XI

হাসান আলির ইয়র্কারে পরাস্ত হয়েও প্রশংসায় ড্যারেন সামি, দেখুন ভিডিও

ম্যাচের শেষ ওভারে বিশ্ব একাদশের হয়ে ব্যাট করছিলেন ড্যারেন সামি। বল হাতে তখন ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী পাকিস্তান দলের সদস্য হাসান আলি।

হাসান আলির ইয়র্কারে পর্যুদস্ত ড্যারেন সামি। ছবি: টুইটার।

হাসান আলির ইয়র্কারে পর্যুদস্ত ড্যারেন সামি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭ ১৮:১২
Share: Save:

দুর্ধর্ষ বাউন্সার, মারাত্মক ইয়র্কার। ব্যাটসম্যানকে পরাস্ত করতে এই রকম বিভিন্ন অস্ত্র প্রয়োগ করে থাকেন বোলাররা। মাঝেমধ্যেই দেখা যায়, পর্যুদস্ত ব্যাটসম্যানের দিকে বোলারদের তেড়ে যেতে। উত্তর দিতে দেখা যায় ব্যাটসম্যানকেও। বুধবারের গদ্দাফি স্টেডিয়াম কিন্তু সাক্ষী থাকল একেবারে অভিনব এক দৃশ্যের।

আরও পড়ুন: ওয়ার্নের জন্মদিনে সহবাগের টুইট ভাইরাল নেট দুনিয়ায়

আরও পড়ুন: জয় দিয়ে ক্রিকেট ফিরল পাকিস্তানে

খেলা তখন প্রায় শেষ। বহু দিন পর দেশের মাটিতে খেলা। তার পর বিশ্ব একাদশকে হারিয়ে তখন জয়ের মুখে পাকিস্তান। ম্যাচের শেষ ওভারে বিশ্ব একাদশের হয়ে ব্যাট করছিলেন ড্যারেন সামি। বল হাতে তখন ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী পাকিস্তান দলের সদস্য হাসান আলি। শেষ ওভারে আলির দুর্ধর্ষ ইয়র্কার সোজাসুজি পায়ের পাতায় গিয়ে লাগে সামির। ক্রিজে হুমড়ি খেয়ে পড়ে যান তিনি। সেই অবস্থাতেও হাততালি দিয়ে আলির বলের তারিফ করেন সামি। সামির এই ব্যবহারে মুগ্ধ পাকিস্তানের ক্রিকেট প্রেমিরাও। | এই ঘটনাটির পর টুইটারে এক পাক সমর্থক লেখেন “পাকিস্তানের প্রতি সমর্থক ড্যারেন সামিকে ভালবাসে।”

এই ঘটনাটির পর টুইটারে এক পাক সমর্থক লেখেন “পাকিস্তানের প্রতি সমর্থক ড্যারেন সামিকে ভালবাসে।”

খেলা তখন প্রায় শেষ। বহু দিন পর দেশের মাটিতে খেলা। তার পর বিশ্ব একাদশকে হারিয়ে তখন জয়ের মুখে পাকিস্তান। ম্যাচের শেষ ওভারে বিশ্ব একাদশের হয়ে ব্যাট করছিলেন ড্যারেন সামি। বল হাতে তখন ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী পাকিস্তান দলের সদস্য হাসান আলি। শেষ ওভারে আলির দুর্ধর্ষ ইয়র্কার সোজাসুজি পায়ের পাতায় গিয়ে লাগে সামির। ক্রিজে হুমড়ি খেয়ে পড়ে যান তিনি। সেই অবস্থাতেও হাততালি দিয়ে আলির বলের তারিফ করেন সামি। সামির এই ব্যবহারে মুগ্ধ পাকিস্তানের ক্রিকেট প্রেমিরাও। |

আর এক জন তো সামিকে পাকিস্তানের নাগরিকত্ব দেওয়ার জন্য সাওয়াল করেন। তিনি লেখেন, “আমি সরকারি ভাবে অনুরোধ করছি ড্যারেন সামিকে পাকিস্তানের নাগরিকত্ব দেওয়ার জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE