Advertisement
১৭ এপ্রিল ২০২৪

হেরে গেল বেঙ্গালুরু

এই হারের পরেও লিগ তালিকায় দু’নম্বর জায়গাটা থেকে নামতে হচ্ছে না। রবিবার জিততে পারলে বেঙ্গালুরুই শীর্ষে চলে যেত। কিন্তু সে আর হল না। ঘরের মাঠে দিল্লির সামনেও বেশ কয়েকটি সুযোগ এসেছিল এ দিন। তবে তারা সেগুলোর মধ্যে দু’টি কাজে লাগান।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ০৪:২৩
Share: Save:

একাধিক সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারল না বেঙ্গালুরু এফসি। শেষ পর্যন্ত দিল্লি ডায়নামোজের কাছে হারতে হল সুনীল ছেত্রীদের। এই নিয়ে চার ম্যাচে হারল তারা। একেই লিগ তালিকায় সবার শেষে থাকা দিল্লির কাছে হার, তাও আবার দু’গোলে।

আরও একটা ধাক্কা এ দিন খেতে হল বেঙ্গালুরুকে। ডিফেন্ডার শুভাশিস বসু ইনজুরি টাইমে লাল কার্ড দেখে মুম্বইয়ে পরের ম্যাচ নেই। তবে, এই হারের পরেও লিগ তালিকায় দু’নম্বর জায়গাটা থেকে নামতে হচ্ছে না। রবিবার জিততে পারলে বেঙ্গালুরুই শীর্ষে চলে যেত। কিন্তু সে আর হল না। ঘরের মাঠে দিল্লির সামনেও বেশ কয়েকটি সুযোগ এসেছিল এ দিন। তবে তারা সেগুলোর মধ্যে দু’টি কাজে লাগান। প্রথমটা ৭২ মিনিটে লালিয়ানজুয়ালা ছাংতে ও ইনজুরি টাইমে পেনাল্টি থেকে দ্বিতীয়টা, গুইয়ন ফার্নান্ডেজ। এই দুই গোলেই জেতেন তাঁরা।

অন্য দিকে ইয়ান হিউমের গোলে দলের অন্যতম মালিক সচিন তেন্ডুলকরের শহরের দল মুম্বই সিটিকে হারিয়ে দিল কেরল ব্লাস্টার্স। লিগ তালিকায় মুম্বইকে ধরেও ফেলল কেরল। এ দিন মাথায় ব্যান্ডেজ নিয়ে খেলেন হিউম। ২৩ মিনিটে কারেজ পেকুসনের একটি দ্রুত নেওয়া ফ্রি কিকের মুহূর্তে বিপক্ষের ফুটবলাররা বোঝার আগেই ছিটকে বেরিয়ে গিয়ে গোল করে চলে আসেন কানাডিয়ান স্ট্রাইকার। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুই দলই লিগ তালিকার পাঁচ নম্বরে। তবে গোল পার্থক্যে এগিয়ে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru FC Delhi Dynamos Football ISL 4
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE