Advertisement
২৫ এপ্রিল ২০২৪

রক্ষণ নিয়ে আজ চিন্তায় দিল্লি

এই পরিস্থিতিতে বুধবার ঘরের মাঠে জামশেদপুর এফসি-র মুখোমুখি দিল্লি ডায়নামোস। যে ম্যাচে নামার আগে দিল্লির স্প্যানিশ কোচ মিগুয়েল অ্যাঙ্খেল পর্তুগাল-এর আশা জয়ে ফিরবে তাঁর দল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৮
Share: Save:

লিগ তালিকায় দু’দলের পয়েন্ট-ই সমান। দশ দলের ইন্ডিয়ান সুপার লিগে নয় নম্বরে থাকা দিল্লি ডায়নামোস এবং আট নম্বরে থাকা জামশেদপুর এফসি-র পয়েন্ট তিন।

তবে তফাৎ এটাই যে দিল্লি ডায়নামোজ যখন পর পর দুই ম্যাচে হেরেছে তখন এ বারের লিগে নবাগত দল জামশেদপুর এফসি হারেনি এক ম্যাচেও। স্টিভ কপেল-এর দল টানা তিন ম্যাচ ড্র করে গোল পার্থক্যে এক ধাপ উপরে দিল্লির।

এই পরিস্থিতিতে বুধবার ঘরের মাঠে জামশেদপুর এফসি-র মুখোমুখি দিল্লি ডায়নামোস। যে ম্যাচে নামার আগে দিল্লির স্প্যানিশ কোচ মিগুয়েল অ্যাঙ্খেল পর্তুগাল-এর আশা জয়ে ফিরবে তাঁর দল। প্রথম ম্যাচে এফসি পুণে সিটিকে ৩-২ হারিয়ে এ বারের আইএসএল-এ শুরুটা ভালই করেছিল দিল্লির দলটি। কিন্তু তার পর দুই ম্যাচে হারায় মনোবল কিছুটা ধাক্কা খেয়েছে তাদের। গত ম্যাচে নর্থইস্ট ইউনাইটেড-এর বিরুদ্ধে ০-২ হেরেছিল দিল্লি। তাই নতুন উদ্যমে মেহতাব হোসেনদের বিরুদ্ধে নামার আগে বলছেন, ‘‘শেষ ম্যাচে আমরা তিন-চারটি গোল করার মতো জায়গায় চলে গিয়েছিলাম। ফলে আক্রমণ নিয়ে কোনও সমস্যা হচ্ছে না। আসল সমস্যা হচ্ছে রক্ষণে। গোল করে তা ধরে রাখতে হবে।’’

আরও পড়ুন: ফিরতি ডার্বি নিয়ে পুলিশের আপত্তিতে জট

অন্য দিকে, স্টিভ কপেল-এর জামশেদপুর এফসি এ বারের টুর্নামেন্টে এ পর্যন্ত কোনও গোল হজম করেনি বা দেয়নি। এ দিন সাংবাদিক সম্মেলনে সে কথা মনে করালে ব্রিটিশ কোচ তাঁর দলের রক্ষণকে বাহবা দিচ্ছেন। তাঁর কথায়, ‘‘নতুন দল হিসেবে প্রথম তিন ম্যাচে গোল হজম করিনি, সেটা বেশ ভাল ব্যাপার’’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Dynamos ISL 4 Football Jamshedpur FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE