Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL. DEV

কেকেআর ফাইনাল খেলুক এবং ট্রফিও আমাদের চাই

গত বছর ফাইনালে পুণেকে সাপোর্ট করেছিলাম। হেরে যাওয়ার পর খুব খারাপ লেগেছিল।

শুটিংয়ের ফাঁকে দেবেপ নজর থাকবে ক্রিকেটেও। ছবি: টুইটারের সৌজন্যে।

শুটিংয়ের ফাঁকে দেবেপ নজর থাকবে ক্রিকেটেও। ছবি: টুইটারের সৌজন্যে।

দেব
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৮ ১২:২৬
Share: Save:

ক্রিকেট। ছোটবেলায় আমি ক্রিকেট খেলতাম। বাড়িতে সকলে একসঙ্গে বসে খেলা দেখা হত। সে সব ছিল অন্য দিন। সেই চার্মটা কিন্তু এখন হারিয়ে গিয়েছে।

এখন আইপিএল-এর যুগ। সব সময় যে রিয়েল টাইমে খেলা দেখা হয়, তা নয়। তবে জিমে ওয়ার্কআউট করতে করতে আইপিএল দেখি। আসলে আইপিএল এখন ফুল এন্টারটেনমেন্ট প্যাকেজ। ফলে খেলা দেখাটা এখন আর অতটা ইম্পর্ট্যান্ট নয়। পুরোটাই বিনোদনের মাধ্যম।

এক বার তো ভারত জেতার পর আমি গাড়ি নিয়ে পাড়ায় বেরিয়ে পড়েছিলাম। আমার তখন হুড খোলা একটা বিএমডব্লিউ ছিল। ভারতের পতাকা নিয়ে আমি গাড়ি করে পুরো পাড়া ঘুরেছিলাম। আর এক বার, তখন ‘রোমিও’ ছবির শুটিং চলছে। ক্রিকেট ম্যাচ দেখতে যাব বলে ডিরেক্টরকে বলেছিলাম। শুটিং পোস্টপন্ড হয়ে গিয়েছিল।

সামনেই ১০ তারিখ আমি মুম্বই যাচ্ছি। দেখি, ওখানে একটা ম্যাচ দেখার চেষ্টা করব। আমি কেকেআর-এর ফ্যান। এ বছর আইপিএলে ক্যাপ্টেন মানে দীনেশ কার্তিকের ওপর নজর থাকবে আমার। ওকে নিয়ে আমি খুব আশাবাদী। শ্রীলঙ্কা সিরিজে দারুণ পারফর্ম করেছে ছেলেটা। যা খেলেছে তাতে আশা বেড়েছে।

আরও পড়ুন, নাইট নকশায় ডিভিলিয়ার্সও

গত বছর ফাইনালে পুণেকে সাপোর্ট করেছিলাম। হেরে যাওয়ার পর খুব খারাপ লেগেছিল। তবে এ বার ডেফিনিটলি আমি চাইব, কেকেআর ফাইনাল খেলুক এবং ট্রফিও আমাদের চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2018 Dev দেব Cricket KKR IPL 11
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE