Advertisement
১৮ এপ্রিল ২০২৪
East Bengal

ফের এক বার এটিকের তারকা প্রাক্তনীর দিকে হাত বাড়াল ইস্টবেঙ্গল

ডিফেন্সিভ লাইন বাদ দিলে, মাঝ মাঠ-ফরওয়ার্ড লাইনে বিদেশি নিশ্চিত করেছে লাল-হলুদ। কলকাতা লিগে খেলা উইলিস প্লাজা এবং আল আমনাকে ধরে রেখেছে তারা।

অফেন্সে নাটো। ছবি: সংগৃহীত।

অফেন্সে নাটো। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ১৮:৫৯
Share: Save:

অফেন্সে নাটোর বায়োডাটা চাইল ইস্টবেঙ্গল। মরসুমের শুরু দিকে নাটোর সঙ্গে কথা বললেও, তা বেশি দূর এগোননি ইস্টবেঙ্গল কর্মকর্তারা। ডিফেন্সে সই করানো হয় ট্রিনিদাদ অ্যান্ড টোবাগর ডিফেন্ডার কার্লাইন ডিওন মিশেলকে। গোটা কলকাতা লিগে মিশেলের পারফরম্যান্স ছিল বেশ ভাল। কিন্তু আই লিগ শুরুর আগে মিশেলের হ্যামস্ট্রিং ছিঁড়ে যাওয়ায় বিপাকে পড়েছে ইস্টবেঙ্গল। যা অবস্থা তাতে মিশেলের মাঠে ফেরা এখন বিশবাঁও জলে। অন্তত পক্ষে দু’মাস মাঠের বাইরে থাকতে হবে মিশেলকে।

আরও পড়ুন: আইজলের আই লিগ জয় নিয়ে বলিউডে ছবি

আরও পড়ুন: ‘এসে দেখুন, পাকিস্তান অনেক বদলে গিয়েছে’

ফলে পরিস্থিতি যা, তাতে ডিওন মিচেলের জায়গা ভরাট করাতে হবে। আর এতেই ইস্টবেঙ্গলের নজরে নাটো। সূত্রের খবর, সোমবার অফেন্সে নাটোর বায়োডাটা চেয়েছেন অ্যালভিটো ডি’কুনহা।

তবে, ডিফেন্সিভ লাইন বাদ দিলে, মাঝ মাঠ-ফরওয়ার্ড লাইনে বিদেশি নিশ্চিত করেছে লাল-হলুদ। কলকাতা লিগে খেলা উইলিস প্লাজা এবং আল আমনাকে ধরে রেখেছে তারা। আই লিগের জন্য সই করানো হয়েছে গত মরসুমে চেন্নাই সিটি এফসি-তে খেলা স্ট্রাইকার চার্লস ডি’সুজাকে। মাঝ মাঠের শক্তি বাড়াতে সই করানো হয়েছে জাপানি তারকা কাতসুমি ইউসাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ofentse Nato East Bengal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE