Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ইস্টবেঙ্গলে বাজো, বাগান অপেক্ষায় সনির

১-১ অবস্থায় দুই প্রধান নেমে পড়ছে আই লিগের প্রস্তুতিতে। আজ মঙ্গলবার খালিদ জামিল শুরু করছেন অনুশীলন। নিজেদের মাঠে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ০৩:৪৭
Share: Save:

ইস্টবেঙ্গল জিতেছে কলকাতা লিগ। মোহনবাগান সিকিম গভর্নস গোল্ড কাপ।

১-১ অবস্থায় দুই প্রধান নেমে পড়ছে আই লিগের প্রস্তুতিতে। আজ মঙ্গলবার খালিদ জামিল শুরু করছেন অনুশীলন। নিজেদের মাঠে। সদ্য যোগ দেওয়া প্রাক্তন সবুজ-মেরুন তারকা ইউসা কাতসুমিও নেমে পড়ছেন এ দিনই। আল আমানার সঙ্গে মাঝমাঠে কাতসুমির সমঝোতা তৈরির উপরই অনেকটাই নির্ভর করছে কলকাতা লিগ জয়ী খালিদের আই লিগ ভাগ্য। কালার্ইল মিচেল চোট পেয়ে বাইরে চলে যাওয়ার পর তাঁর জায়গায় কাকে নেওয়া হবে তা নিয়ে চিন্তায় লাল-হলুদ কর্তারা। অনেক নাম ঘোরা ফেরা করছে। তবে রেনবোর হয়ে কলকাতা লিগে নজর কাড়া মিডিও বাজোকে নিতে চলেছে ইস্টবেঙ্গল। আজ বাজোর মেডিক্যাল পরীক্ষা। পাস করলেই চুক্তি করা হবে বলে খবর।

আরও পড়ুন: খেলতে খেলতেই মৃত্যু ইন্দোনেশিয়ার গোলকিপার হুদার

মোহনবাগান অবশ্য এ দিনই ফিরেছে সিকিমের ট্রফি নিয়ে। আনসুমানা ক্রোমা ও কিংশুক দেবনাথদের জন্য বিমানবন্দরে একমাত্র টেনিস সচিব ছাড়া অন্য কর্তারা কেউই যাননি। তবে গিয়েছিলেন বেশ কিছু সমর্থক। সম্ভবত কলকাতা লিগ হাতছাড়া হওয়ার আফশোস মেটাতে। বুধবার সিকিম গোল্ড কাপ জেতার উৎসব সবুজ-মেরুন তাঁবুতে। সে দিনই ঠিক হবে কবে শুরু হবে আই লিগের প্রস্তুতি। চিফ কোচ সঞ্জয় সেন চাইছেন, কালীপুজোর পর সামনের সপ্তাহের শুরুতেই অনুশীলনে নেমে পড়তে। তার মধ্যেই এসে পড়ছেন সনি নর্দে। ক্লাব সূত্রের খবর, রবিবার ম্যাচ জেতার পর হাইতি থেকে ফোন করে শঙ্করলাল চক্রবর্তীর টিমকে অভিনন্দন জানিয়েছেন সনি। সনিও কর্তাদের জানিয়েছেন, বিমানের টিকিট পেলেই চলে আসবেন রবিবারের মধ্যে। সঞ্জয় এ দিন বললেন, ‘‘সনি এসে গেলে পুরো টিম নিয়েই অনুশীলন শুরু করাই ভাল। সিকিমের এই জয়টা খুব প্রয়োজন ছিল টিমের জন্য। নতুন আসা ছেলেদের দেখে নেওয়া গেল।’’

এ দিকে দুই প্রধানই ইন্ডিয়ান সুপার লিগের দলগুলির সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে আই লিগে নামার আগে। আল আমনা-কাতসুমিরা খেলবেন জামশেদপুর, পুণে এবং মুম্বইয়ের সঙ্গে। তেমনই মোহনবাগান দু’টো ম্যাচ খেলবে গোয়া এবং পুণের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mohun Bagan Football I League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE