Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

ইস্টবেঙ্গল কর্মকর্তা স্বপন বল প্রয়াত

দীর্ঘ দিন ধরেই ক্যানসারে ভুগছিলেন স্বপনবাবু। একটু সুস্থ বোধ করলেই চলে আসতেন ক্লাবে। কিন্তু, শেষ রক্ষা হল না। শুক্রবার দুপুরে এক বার ক্লাবে আসবেন বটে, তবে তা শেষ বারের জন্য। সেখান থেকেই তাঁর মরদেহ শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে।

স্বপন বল। ছবি:সংগৃহীত।

স্বপন বল। ছবি:সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৭ ০২:৫০
Share: Save:

ইস্টবেঙ্গল তাঁবুতে ঢুকলেই তাঁকে সব সময় দেখা যেত। আর কেউ থাকুক বা না থাকুক, তিনি থাকবেনই। শুক্রবার থেকে ইস্টবেঙ্গল সমর্থকরা আর সেই ‘স্বপনদা’কে পাবেন না। বৃহস্পতিবার রাত একটা নাগাদ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন ইস্টবেঙ্গল ‘কর্মকর্তা’ স্বপন বল।

দীর্ঘ দিন ধরেই ক্যানসারে ভুগছিলেন স্বপনবাবু। একটু সুস্থ বোধ করলেই চলে আসতেন ক্লাবে। কিন্তু, শেষ রক্ষা হল না। শুক্রবার দুপুরে এক বার ক্লাবে আসবেন বটে, তবে তা শেষ বারের জন্য। সেখান থেকেই তাঁর মরদেহ শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে। ছোটবেলা থেকেই ক্লাবে আসতেন। তার পর ধীরে ধীরে ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়েন ক্লাবের সঙ্গে। একটা সময় পর্যন্ত টিম ম্যানেজার মানেই লোকে জানত স্বপনবাবুর নাম। অথচ কোনও দিনই সেই ভাবে ক্লাবের কোনও বড় পদে ছিলেন না তিনি।

মাঝরাতে খবরটা পেয়েই ফুটবল মহলে শোকের ছায়া নেমে আসে। সমর্থকদের শেষ শ্রদ্ধা জানানোর জন্য আগামীকাল সকাল ১০টা থেকে ক্লাবেই রাখা থাকবে তাঁর মরদেহ। স্বপনবাবুর চলে যাওয়ার সঙ্গে শেষ হয়ে গেল ময়দানের একটা অধ্যায়।

আরও পড়ুন:

অবিনাশ-ইস্টবেঙ্গল কাজিয়া এ বার শৃঙ্খলারক্ষা কমিটিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE