Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

‘বিদায় বেঙ্গালুরু এফসি’ আবেগে ভাসলেন সিকে বিনীত

মঙ্গলবার ফেসবুকে সেই আবেগান্বিত মেসেজ পোস্ট করলেন বিনীত। লেখেন, ‘‘অনেক স্মৃতি এখানে। সাফল্য, ব্যর্থতা একসঙ্গে ভাগাভাগি করে নিয়েছি। সবটা একসঙ্গে করেছি।’’ তিনি আরও লেখেন, ‘‘আমি অতীতে অনেককেই বিদায় জানিয়েছি। কিন্তু এমন অনুভূতি হয়নি।’’

সিকে বিনীত। ছবি: বিনীতের ফেসবুক।

সিকে বিনীত। ছবি: বিনীতের ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ২৩:০৩
Share: Save:

দেশের সফলতম উইঙ্গার। বেঙ্গালুরু এফসির জার্সি গায়েও দারুণ সফল কেরলের এই তারকা ফুটবলার। কিন্তু ছাড়তে হচ্ছে ক্লাব। তিন বছরের সম্পর্ক ছিন্ন করে বেরতে হল বিনীতকে। বেঙ্গালুরু এফসি এ বার খেলবে আইএসএল-এ। আইএসএল-এর নিয়ম অনুযায়ী টিমগুলোকে বেশ কিছু প্লেয়ারকে ছেড়ে দিতে হত ড্রাফটের জন্য। সেই মতো বেঙ্গালুরু ধরে রেখেছে সুনীল ছেত্রী ও উদান্ত সিংহকে। ছেড়ে দিতে হয়েছে বিনীতকে।

আরও খবর: আইএসএলের ড্রাফটিংয়ে মেহতাব হোসেন

মঙ্গলবার ফেসবুকে সেই আবেগান্বিত মেসেজ পোস্ট করলেন বিনীত। লেখেন, ‘‘অনেক স্মৃতি এখানে। সাফল্য, ব্যর্থতা একসঙ্গে ভাগাভাগি করে নিয়েছি। সবটা একসঙ্গে করেছি।’’ তিনি আরও লেখেন, ‘‘আমি অতীতে অনেককেই বিদায় জানিয়েছি। কিন্তু এমন অনুভূতি হয়নি। আমি খুব মিস করব বেঙ্গালুরুর দিনগুলো। ওই জার্সিটা মিস করব। ওদের গান, ওদের গ্যালারি, ব্যানার সব মিস করব।’’

বেঙ্গালুরুর হয়ে ৮৫ ম্যাচে ২১ গোল করেছেন বিনীত। বেঙ্গালুরুর জার্সিতে তাঁর দখলে রয়েছে আই লিগ, ফেডারেশন কাপ ও এএফসি কাপের ফাইনাল। এ বার আইএসএল-এ আবার পুরনো দলে ফিরে যেতে পারেন কি না সেটাই দেখার।

দেখুন সিকে বিনীতের সেই পোস্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE