Advertisement
২৫ এপ্রিল ২০২৪

রুনির গোলেও হার, বিতর্কে নেমার

ফুটবলে আবেগ যেমন আছে, তেমন প্রখর বাস্তবও রয়েছে। আর বাস্তব হচ্ছে ম্যান ইউ-এর জার্সিতে রুনির কারিকুরির দিন যেমন শেষ হয়ে গিয়েছে, তেমনই এখন আর তিনি গোল করলেই তাঁর দল জেতে না।

হুঙ্কার: গোল করে রুনি। কিন্তু ম্যাচ জেতাতে পারলেন না। ছবি: এএফপি

হুঙ্কার: গোল করে রুনি। কিন্তু ম্যাচ জেতাতে পারলেন না। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৭ ০৩:৪৮
Share: Save:

এভার্টন-২ : আর্সেনাল-৫

ম্যাচের ১২ মিনিটের মাথায় গোল করে ওয়েন রুনি যে লাফটা দিলেন শূন্যে উচ্ছ্বাস প্রকাশের জন্য, তা দেখে পুরনো সেই দিনের কথা মনে পড়ে গেল অনেকের। যখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে তিনি এভাবে ম্যাচ জিতিয়ে উৎসব করতেন।

কিন্তু ফুটবলে আবেগ যেমন আছে, তেমন প্রখর বাস্তবও রয়েছে। আর বাস্তব হচ্ছে ম্যান ইউ-এর জার্সিতে রুনির কারিকুরির দিন যেমন শেষ হয়ে গিয়েছে, তেমনই এখন আর তিনি গোল করলেই তাঁর দল জেতে না। এ বছরেই ম্যান ইউ ছেড়ে তাঁর পুরনো ক্লাব এভার্টনে ফিরে গিয়েছেন রুনি। রবিবার শুরুতে পুরনো ঝলক দেখালেও আর্সেনালের কাছে ২-৫ হেরে গেল এভার্টন। রুনি ছাড়া এভার্টনের হয়ে অন্য গোলটি ইনজুরি টাইমে উমার নিয়াসের। আর্সেনালের হয়ে গোলগুলি করেন ন্যাচো মনরিয়াল, মেসুত ওজিল, আলেক্সান্দ্রে ল্যাকাজেত, অ্যারন রামসে এবং আলেক্সিস স্যাঞ্চেজ। দিনের অন্য বড় ম্যাচে টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে প্রথমার্ধের শেষের দিকে ১-২ পিছিয়ে ছিল লিভারপুল। শেষ পর্যন্ত তারা হারল ১-৪।

আরও পড়ুন: আজীবন চুক্তির প্রস্তাব মেসিকে

এ দিকে, বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জারমাঁ গিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না নেমারের। এ বার ফ্রান্সের একটি সংবাদপত্রের খবর, পিএসজি কোচ উনাই এমেরির সঙ্গে বনিবনা হচ্ছে না তাঁর। নতুন ক্লাবে গিয়েই এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি বিতর্কে জড়িয়ে পড়েছিলেন ব্রাজিলীয় তারকা।

এ বার কোচের সঙ্গেও ঝামেলা মানে দলের মধ্যে তাঁকে গ্রহণ করা নিয়েই বিদ্রোহ হতে পারে। প্যারিসের সংবাদপত্রটির খবর, চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের সময় নেমার রিজার্ভ দলের খেলোয়াড়দের নিয়ে বেশি সময় ধরে প্র্যাকটিস করতে চেয়েছিলেন। কিন্তু কোচ উনেই এমেরি নাকি তাঁর সেই অনুরোধ দ্রুত নাকচ করে দেন। প্যারিসের সংবাদপত্রটি লিখেছে, কোচ তাঁর অনুরোধ প্রত্যাখ্যান করা মাত্রই নেমার বলে লাথি মেরে তাঁর হতাশা প্রকাশ করেন।

প্যারিসে জল্পনা চলছে, কোচের সঙ্গে নেমারের এই নতুন ঝামেলা নিয়ে নাকি ফের উত্তাল হয়ে উঠেছে পিএসজি সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE