Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

প্রতারণার দায়ে গ্রেফতার ক্রিকেটার

ভারতের জার্সি পরে না খেললেও বিজয় হাজারে ট্রফি, সিকে নাইডু ট্রফিসহ বিদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে সৌরভের। কিন্তু খেলা ছাড়ার পর ২০০৯এ নিজের সংস্থা খোলেন সৌরভ। সেখানে ক্রিকেট শেখাতেন তিনি।

এ রকম অনেক ছবিই পোস্ট করেছেন সৌরভ তাঁর ফেসবুক প্রোফাইলে। যা দেখে বিভ্রান্ত হয়েছেন যুব ক্রিকেটাররা।

এ রকম অনেক ছবিই পোস্ট করেছেন সৌরভ তাঁর ফেসবুক প্রোফাইলে। যা দেখে বিভ্রান্ত হয়েছেন যুব ক্রিকেটাররা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ১৬:০২
Share: Save:

ঝাঁ চকচকে গাড়ি, সঙ্গে নিজস্ব ক্রিকেট সংস্থা। দারুণ কথার জালে দীর্ঘদিন ধরেই পা দিয়েছেন ছেলেকে ক্রিকেটার করার স্বপ্ন দেখা বড়লোক বাবা-মায়েরা। কিন্তু শেষ পর্যন্ত ধরা পড়ে যেতে হল সৌরভ ভাম্বরীকে। ধরা পড়লেন দিল্লি ক্রাইম ব্রাঞ্চের হাতে।

দিল্লির ঋশভ ত্যাগীকেও একই স্বপ্ন দেখিয়েছিলেন ২৯ বছরের এই প্রাক্তন ক্রিকেটার। যেখানে ছিল অস্ট্রেলিয়ায় ক্রিকেট শেখার সুযোগ। সেই মতো অস্ট্রেলিয়া যাওয়ার ভিসা করার জন্য সৌরভকে সাত লাখ টাকাও দিয়ে দিয়েছিল ঋশভের পরিবার। কিন্তু তার কিছু দিনের মধ্যেই অস্ট্রেলিয়া দূতাবাস থেকে ঋশভকে ভিসা দেবে না বলে জানিয়ে দেওয়া হয়। এর পর সৌরভের কাছে সেই সাত লাখ টাকা ফেরত চায় ঋশভের পরিবার। কিন্তু সৌরভ তা ফেরত দিতে চাননি। এরপরই দিল্লি ক্রাইম ব্রাঞ্চের কাছে অভিযোগ জানালে সৌরভকে গ্রেফতার করেন পুলিশ। যা খবর ঋশভের সঙ্গে উঠে আসতে পারে আরও নাম।

আরও পড়ুন

নির্বাচনে অংশ নিতে পারেন আজহারউদ্দিন, বিসিসিআই-এর সবুজ সঙ্কেত

ডি মারিয়া বার্সায়, টুইট করল হ্যাকার গ্রুপ

ভারতের জার্সি পরে না খেললেও বিজয় হাজারে ট্রফি, সিকে নাইডু ট্রফিসহ বিদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে সৌরভের। কিন্তু খেলা ছাড়ার পর ২০০৯এ নিজের সংস্থা খোলেন সৌরভ। সেখানে ক্রিকেট শেখাতেন তিনি। বরেলি প্রিমিয়ার লিগ নামে একটি টুর্নামেন্টও শুরু করেছিলেন তিনি। সৌরভের অনুষ্ঠানে দেখা গিয়েছে সুরেশ রায়নার মতো ক্রিকেটারকেও। বিভিন্ন সময়ের ছবি ভিডিও পোস্টে কখনও দেখা গিয়েছে রাহুল দ্রাবিড়তে কখনও রাহুল জহুরির মতো কর্তাকেও। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ‘‘ও যুব ক্রিকেটারদের থেকে ভুলিয়ে টাকা নিত। ওদের অস্ট্রেলিয়া পাঠানোর লোভ দেখাত। ফেক ভিসা দেখিয়ে সবার থেকে ৫ থেকে ২০ লাখ পর্যন্ত টাকাও নিয়েছে সৌরভ।’’ সৌরভের ফেসবুক পেজ দেখলে দেখা যাবে সেখানে অস্ট্রেলিয়ায় তাঁর নিজেরও অনেক ছবি রয়েছে। যা দেখে বোঝার উপায় নেই এর পিছনে লুকিয়ে রয়েছে বড় চক্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE