Advertisement
১৮ এপ্রিল ২০২৪

চেন্নাইকে টপকে শীর্ষে উঠল পুণে

ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-এ প্রথম বছর তিনি ছিলেন কেরল ব্লাস্টার্স এফসি-র কোচ এবং ফুটবলার। তাঁর কোচিংয়েই ফাইনালে উঠেছিল সচিন তেন্ডুলকরের দল।

কেরলকে হারিয়ে পুণে সমর্থকদের উল্লাস। ছবি: আইএসএল।

কেরলকে হারিয়ে পুণে সমর্থকদের উল্লাস। ছবি: আইএসএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৮ ০৪:৩২
Share: Save:

ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-এ প্রথম বছর তিনি ছিলেন কেরল ব্লাস্টার্স এফসি-র কোচ এবং ফুটবলার। তাঁর কোচিংয়েই ফাইনালে উঠেছিল সচিন তেন্ডুলকরের দল। যদিও এটিকে-র বিরুদ্ধে হেরে রানার্স হয়েছিল কেরল। এই মরসুমে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে সেই ডেভিড জেমসের হাতেই দায়িত্ব তুলে দিয়েছেন কেরল কর্তারা। বৃহস্পতিবার এফসি পুণে সিটি-র বিরুদ্ধে ড্র দিয়ে অভিযান শুরু করলেন ইংল্যান্ডের প্রাক্তন গোলরক্ষক। ঘরের মাঠে পুণের বিরুদ্ধে ৩৩ মিনিটে মার্সেলো পেরিয়া-র গোলে পিছিয়ে পড়ে কেরল। ৭৩ মিনিটে গোল করে সমতা ফেরান কেরলের মার্ক সিফনেস। নির্বাসিত থাকায় এ দিন রিজার্ভ বেঞ্চে বসতে পারেননি পুণে কোচ র‌্যাঙ্কো পোপোভিচ। গ্যালারিতে থেকেই দেখলেন চেন্নাইয়িন এফসি-কে টপকে শীর্ষ স্থান দখল করল তাঁর দল।

এ দিকে, আজ শুক্রবার ঘরের মাঠে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে নামছে জামশেদপুর এফসি। লিগ টেবলে ষষ্ঠ স্থানে মেহতাব হোসেন, সুব্রত পাল-রা। পাঁচ নম্বরে রণবীর কপূরের দল।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FC Pune City Football ISL 4 Kerala Blasters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE