Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ড্র দিয়ে ফেডকাপ অভিযান শুরু করল ইস্টবেঙ্গল

খারপ সময় যেন আর কাটছে না ইস্টবেঙ্গলের। ফেডারেশন কাপের প্রথম ম্যাচেই চার্চিলের সঙ্গে ১-১ গোলে ড্র করল রঞ্জন চৌধুরীর দল। আই লিগে ব্যর্থ হওয়ার পর কোচ বদল থেকে টেকনিক্যাল কমিটি গঠন সবই করেছেন ইস্টবেঙ্গল কর্তারা কিন্তু আসল কাজ করতেই ব্যর্থ দেবব্রত সরকার এন্ড কোং।

ইস্টবেঙ্গলের অনুশীলন। -ফাইল চিত্র।

ইস্টবেঙ্গলের অনুশীলন। -ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৭ মে ২০১৭ ১৯:৫৫
Share: Save:

খারপ সময় যেন আর কাটছে না ইস্টবেঙ্গলের। ফেডারেশন কাপের প্রথম ম্যাচেই চার্চিলের সঙ্গে ১-১ গোলে ড্র করল রঞ্জন চৌধুরীর দল। আই লিগে ব্যর্থ হওয়ার পর কোচ বদল থেকে টেকনিক্যাল কমিটি গঠন সবই করেছেন ইস্টবেঙ্গল কর্তারা কিন্তু আসল কাজ করতেই ব্যর্থ দেবব্রত সরকার এন্ড কোং। ফুটবলারদের মনস্তাত্বিক উন্নতিতে সম্পূর্ন বিফল ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ। আর তারই ফল হাতেনাতে মিলল এই দিনের ম্যাচে। এ দিন ফেডারেশন কাপের উদ্বোধনী ম্যাচে ডেরেক পেরেরার চার্চিল ব্রাদার্সের মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল।

আরও খবর: মোহনবাগানে থাকতে চাই, কিন্তু কেউ জানে না কী হবে

ম্যাচের প্রথম থেকেই ভাল ফুটবল উপহার দিতে ব্যর্থ দুই দলের ফুটবলাররা। গুনগত মানের দিক থেকে কখনওই উৎকৃষ্ট মানের হয়নি এ দিনের খেলা। এরই মাঝে দুই দলের ফুটবলাররা কিছু বিক্ষিপ্ত আক্রমণ তুলে আনলেও তা কাজে লাগাতে ব্যর্থ হন প্লাজা-ব্রেন্ডনরা। প্রথমার্ধের খেলার ফল ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে অবশ্য শুরু থেকেই গোলের জন্য ঝাঁপায় ইস্টবেঙ্গল। বারবার আক্রমণে গেলেও চার্চিল রক্ষণের সামনে গিয়ে দিশেহারা হয়ে পড়ছিলেন প্লাজা-ওয়েডসন জুটি। অবশেষে ৬৬ মিনিটে লাল-হলুদ ব্রিগেডের হয়ে গোল করে যান হাইতিয়ান তারকা ওয়েডসন। কিন্তু বেশিক্ষণ এই গোল ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল রক্ষণভাগ। বুকেনিয়া-গুরবিন্দরদের বোকা বানিয়ে ৮১ মিনিটে চার্চিলের হয়ে গোল শোধ করে যান অ্যানসুমানা ক্রোমা। এরপর চেষ্টা করলেও কোনও দলই আর গোলের সংখ্যা বাড়াতে পারেনি। ম্যাচ শেষ হয় ১-১ গোলে।

ইস্টবেঙ্গলের পরের খেলা ৯ মে চেন্নাই সিটি এফ সির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE