Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gautam Gambhir

মানুষের পাশে দাঁড়িয়ে নতুন উদ্যোগ গৌতম গম্ভীরের

মঙ্গলবার পশ্চিম দিল্লির পশ্চিম পটেল নগরে আনুষ্ঠানিক ভাবে এর সূচনা করেন তাঁর ফাউন্ডেশন। এ দিন নিজে দাঁড়িয়ে থেকে এর তত্ত্বাবধান করেন গম্ভীর।

দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দিচ্ছেন গম্ভীর। ছবি: গৌতম গম্ভীরের টুইটার পেজ থেকে।

দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দিচ্ছেন গম্ভীর। ছবি: গৌতম গম্ভীরের টুইটার পেজ থেকে।

সংবাদ সংস্থা
দিল্লি শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ২১:১১
Share: Save:

বরাবরই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন গৌতম গম্ভীর। বিভিন্ন আপদে-বিপদে তাঁকে পাশে পেয়েছে সাধারন মানুষ।এ বার অভুক্ত মানুষদের মুখে খাবার তুলে দিতে নয়া উদ্যোগ নিলেন তিনি। তা নিয়ে ইতিমধ্যেই কাজও শুরু করে দিয়েছে গৌতম গম্ভীর ফাউন্ডেশন।

আরও পড়ুন: বিএমডব্লিউ দিয়ে সংবর্ধিত করা হল মিতালিকে

মঙ্গলবার পশ্চিম দিল্লির পশ্চিম পটেল নগরে আনুষ্ঠানিক ভাবে এর সূচনা করেন তাঁর ফাউন্ডেশন। এ দিন নিজে দাঁড়িয়ে থেকে এর তত্ত্বাবধান করেন গম্ভীর। পটেল নগরে গড়ে তোলা হয়েছে একটি কমিউনিটি কিচেন। বছরের প্রত্যেকটি দিনই এখানে বিনামূল্যে খাবার পাবেন দুঃস্থ-অসহায় মানুষেরা। এই উদ্যোগের স্লোগানটিও মন ছুঁয়ে যাওয়ার মতো। টুইট করে গম্ভীর বলেন, “বিশ্বকাপ জিতেছি, আইপিএল জিতেছি, এখন মানুষের হৃদয় জয় করতে চাই।”

আরও পড়ুন: আইসিসি তালিকায় শীর্ষে জাডেজা, পাঁচে বিরাট

দুঃস্থদের খাবার তুলে দেওয়ার একটি ভিডিও নিজের টুইটারে পোস্ট করেছেন গম্ভীর।গম্ভীরের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে দেশের সাধারণ মানুষ। &

দুঃস্থদের খাবার তুলে দেওয়ার একটি ভিডিও নিজের টুইটারে পোস্ট করেছেন গম্ভীর।গম্ভীরের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে দেশের সাধারণ মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE