Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Prannoy Kumar vs Parupalli Kashyap

দেশীয় সতীর্থকে হারিয়ে যুক্তরাষ্ট্র ওপেন গ্রাঁ প্রি জিতে নিলেন প্রণয়

যুক্তরাষ্ট্র ওপেন গ্রাঁ প্রি জয়ের জন্য দেশের দুই শর্টলার যে অনবদ্য এক ফাইনাল উপহার দিতে চলেছেন, তা হয়ত স্বপ্নেও ভাবেননি ব্যাটমিন্টন প্রেমীরা।"

এইচ এস প্রণয়। ছবি: সংগৃহীত।

এইচ এস প্রণয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৭ ২২:৩৭
Share: Save:

ফাইনালের আগেই জানা ছিল যুক্তরাষ্ট্র ওপেন গ্রাঁ প্রি আসছে ভারতের ঘরে। কিন্তু সেই খেতাব আনার জন্য দেশের দুই শর্টলার যে অনবদ্য এক ফাইনাল উপহার দিতে চলেছেন, তা হয়ত স্বপ্নেও ভাবেননি ব্যাটমিন্টন প্রেমীরা। সোমবার ভোররাতে যুক্তরাষ্ট্র ওপেন গ্রাঁ প্রি-এর ফাইনালে পারুপল্লি কাশ্যপকে ২-১ সেটের ব্যবধানে উড়িয়ে দিলেন প্রণয়। এইচ এস প্রণয়ের পক্ষে খেলার ফল ছিল ২১-১৫, ২০-২২, ২১-১২।

আরও পড়ুন: মিতালিদের মতোই যে সব হারের আফসোস সহজে যায়নি

এ দিন কেরিয়ারের তৃতীয় গোল্ড গ্রাঁ প্রি খেতাব জয়ের জন্য ম্যাচের প্রথম থেকেই ফোকাসড ছিলেন প্রণয়। যার প্রমাণ মেলে প্রথম সেটেই। পারুপল্লিকে কার্যত দাঁড় করিয়ে ২১-১৫ ব্যবধানে প্রথম সেট জিতে নেন তিনি। তবে, এ দিনের খেলাকে কখনই এক পেশে হতে দেননি কাশ্যপও। ২০-২২ ব্যবধানে দ্বিতীয় সেট জিতে ম্যাচে সমতা ফেরান তিনি।

তবে এ দিনটি ছিল প্রণয়েরই। তৃতীয় এবং ম্যাচের ভাগ্য নির্ধারণকারী সেটে ২১-১২ ব্যবধানে দেশীয় সতীর্থকে হারিয়ে তৃতীয় বারের জন্য গ্লোল্ড গ্রাঁ পি খেতাব জিতে নেন ২৫ বছর বয়সী এই শার্টলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Open Grand Prix Parupalli Kashyap Prannoy Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE