Advertisement
২০ এপ্রিল ২০২৪

পিবিএল চ্যাম্পিয়ন হায়দরাবাদ হান্টার্স

প্রথম ম্যাচ হার দিয়ে শুরু হয়েছিল হায়দরাবাদের। পুরুষদের ডাবলস ম্যাচে হায়দরাবাদের মারকিস কিডো ও সিয়াংয়ের বিরুদ্ধে ১৫-৯, ১৫-১০ জিতেছেন মাথিয়াস বো ও কিম সা রাংয়ের জুটি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ০০:০৫
Share: Save:

পিবিএলের রুদ্ধশ্বাস ফাইনালে বেঙ্গালুরু ব্লাস্টার্সকে ৪-৩ হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হল হায়দরাবাদ হান্টার্স। টুর্নামেন্টের প্রথম চ্যাম্পিয়নকে পেতে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হল ব্যাডমিন্টন ভক্তদের। মিক্সড ডাবলসের সেই ম্যাচে বেঙ্গালুরুর কিম সা রাং ও এন সিক্কি রেড্ডির জুটিকে ১৫-১১, ১৫-১২ গেমে হারিয়ে হায়দরাবাদকে জেতালেন সাত্বিকসাইরাজ র‌্যাঙ্কিরেড্ডি ও পিয়া বের্নাডেটের জুটিই।

রবিবার দুই দলের দুই তারকা হায়দরাবাদের ক্যারোলিনা মারিন ও বেঙ্গালুরু ভিক্টর অ্যাক্সেলসেন তাঁদের ব্যক্তিগত ম্যাচে জিতেছেন। ভারতের সাই প্রণীতের বিরুদ্ধে ‘ট্রাম্প’ ম্যাচ খেললেন বিশ্বের এক নম্বর ভিক্টর অ্যাক্সেলসেন। ভারতীয় ব্যাডমিন্টন তারকার বিরুদ্ধে ১৫-৮, ১৫-১০ জিতেছেন তিনি। হায়দরাবাদের হয়ে জিতেছেন ক্যারোলিনা মারিনও। বেঙ্গালুরু ব্লাস্টার্সের কার্স্টি গিলমোরকে ১৫-৮, ১৫-১৪ গেমে হারিয়েছেন এই অলিম্পিক্স জয়ী তারকা।

প্রথম ম্যাচ হার দিয়ে শুরু হয়েছিল হায়দরাবাদের। পুরুষদের ডাবলস ম্যাচে হায়দরাবাদের মারকিস কিডো ও সিয়াংয়ের বিরুদ্ধে ১৫-৯, ১৫-১০ জিতেছেন মাথিয়াস বো ও কিম সা রাংয়ের জুটি। যদিও ঠিক তার পরের ম্যাচ ‘ট্রাম্প’ ঘোষণা করে হায়দরাবাদ। পুরুষদের সিঙ্গলসে শুভঙ্কর দেকে ১৫-৭, ১৫-১৩ হারিয়ে আত্মবিশ্বাস ফিরিয়ে আনলেন লি হিউন দ্বিতীয়। শেষ ম্যাচ মিক্স ডাবলসের আগে পর্যন্ত ম্যাচের ফলাফল ছিল ৩-৩। শেষ ম্যাচ জিতে পিবিএলে প্রথমবার হায়দরাবাদকে চ্যাংম্পিয়ন করলেন সাত্বিকসাইরাজ ও পিয়া বের্নাডেটের জুটিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE