Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আইসিসি তদন্ত শুরু শ্রীলঙ্কায়

শ্রীলঙ্কা ক্রিকেট ঘিরে যে দুর্নীতির অভিযোগ উঠছে, তার যেন তদন্ত করা হয়। সেই চিঠির কথা স্বীকারও করে নিয়েছে শ্রীলঙ্কা বোর্ড। কিন্তু স্বীকার করে নেওয়ার পরেও তদন্ত যে হবে, এমন কোনও নিশ্চয়তা দেয়নি বোর্ড।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ০৩:১৮
Share: Save:

শ্রীলঙ্কা ক্রিকেট নিয়ে তদন্ত শুরু করল আইসিসি-র দুর্নীতিদমন শাখা। বেশ কয়েক মাস ধরেই নানা ভাবে ক্রিকেট গড়াপেটার অভিযোগে আক্রান্ত হচ্ছে শ্রীলঙ্কার ক্রিকেট। দিন দু’য়েক আগে আবার শ্রীলঙ্কার ৪০জন ক্রিকেটারের স্বাক্ষরিত আবেদনপত্র পায় শ্রীলঙ্কা বোর্ড। যেখানে ক্রিকেটারেরা দাবি করেন, শ্রীলঙ্কা ক্রিকেট ঘিরে যে দুর্নীতির অভিযোগ উঠছে, তার যেন তদন্ত করা হয়। সেই চিঠির কথা স্বীকারও করে নিয়েছে শ্রীলঙ্কা বোর্ড। কিন্তু স্বীকার করে নেওয়ার পরেও তদন্ত যে হবে, এমন কোনও নিশ্চয়তা দেয়নি বোর্ড। কিন্তু আইসিসি রবিবার এক বিবৃতিতে বলে, ‘‘ক্রিকেটকে দুর্নীতিমুক্ত রাখাই আমাদের লক্ষ্য। সেই কারণে যেখানে যেখানে প্রয়োজন, সেখান সেখানে তদন্ত চালানো হয়। আইসিসি-র দুর্নীতিদমন শাখা বর্তমানে শ্রীলঙ্কায় তদন্ত করছে। যে কারণে আমরা বেশ কয়েক জন লোকের সঙ্গে কথা কথাও বলছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC investigation corruption Sri Lanka cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE