Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sports News

ধোনি না পারলে পরিবর্ত খুঁজতে হবে: প্রসাদ

যদিও এখনই ধোনিকে ছেটে ফেলার কথা যে ভাবছেন না কেউ সেটাও বুঝিয়ে দিয়েছেন তিনি। কারণ, ধোনি না পারলে তবেই তাঁর পরিবর্তের কথা ভাবা হবে তার আগে নয়। ধোনির ভবিষ্যত নিয়ে জানতে চাওয়া হলে প্রসাদ জানান, এখনই ধোনিকে নিয়ে কিছু ভাবা সম্ভব নয়।

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৭ ২২:৫৬
Share: Save:

ইঙ্গিতটা দিয়েই রাখলেন নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ। যুবরাজ সিংহর দলে জায়গা না পাওয়া থেকে ধোনি পারফর্ম্যান্স সব নিয়েই জবাব দিলেন তিনি। ধোনি প্রসঙ্গ আসতেই প্রসাদ বলেন, ‘‘আমাকে সৎ থাকতে হবে। সবাইকে নিয়েই আমরা আলোচনা করি। শুধু এমএস নয়। যখন আমরা কম্বিনেশনের কথা ভেবে দল তৈরি করি তখন সবাইকে নিয়েউ কথা হয়। সময়ের সঙ্গে সঙ্গে দেখব কী হয়।’’

আরও পড়ুন

টেস্ট সিরিজে হোয়াইট ওয়াশ করে এ বার মিশন ওয়ান ডে

খুশি কোহালি, ধবনের গলায় ধারাবাহিকতার কথা

যদিও এখনই ধোনিকে ছেটে ফেলার কথা যে ভাবছেন না কেউ সেটাও বুঝিয়ে দিয়েছেন তিনি। কারণ, ধোনি না পারলে তবেই তাঁর পরিবর্তের কথা ভাবা হবে তার আগে নয়। ধোনির ভবিষ্যত নিয়ে জানতে চাওয়া হলে প্রসাদ জানান, এখনই ধোনিকে নিয়ে কিছু ভাবা সম্ভব নয়। যতক্ষণ ধোনি খেলছে ততক্ষণ না ভাবলেও চলবে বলেই মনে করেন তিনি। বলেন, ‘‘এটা কখনওই বলছি না এটা অটোমেটিক পছন্দ। আমরা সকলেই চাই দেশের সাফল্য। ও যদি খেলতে পারে তা হলে কেন নয়? যদি ও না পারে তা হলে আমরা পরিবর্তের কথা ভাবব।’’ এর পরই তিনি আন্দ্রে আগাসির কথা বলেন, ‘‘আমি আন্দ্রে আগাসির অটোবায়োগ্রাফি পড়ছিলাম। ও শুরুই করেছিল ৩০ বছরে। ততদিনে ও মাত্র দুটো কী তিনটে ট্রফিই জিতেছিল।এর পরই ওর আসল সাফল্য শুরু। ওকে সারাক্ষণই এই প্রশ্নের মুখে থাকতে হত, কখন তিনি অবসর নেবেন। কিন্তু ও ৩৬ বছর বয়স পর্যন্ত খেলেছে আর একাধিক গ্র্যান্ডস্লাম জিতেছে।

এর মধ্যেই অবশ্য আশার কথাও শুনিয়ে গেলেন যুবরাজ সিংহর জন্য। তিনি বলেন, ‘‘যুবরাজকে বিশ্রাম দেওয়া হয়েছে। দরজা কারও জন্য বন্ধ হয় না। সকলের দেশের হয়ে খেলার অধিকার রয়েছে।কিন্তু দল নির্বাচনের বিষয়ে আমরা চেষ্টা করি সেরাটা দলটিই বাছতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE