Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports

ধবনের ক্যাচ মিস করেই সিরিজ থেকে ছিটকে গেলেন গুণরত্নে

লাহিরু কুমারার বলে শিখর ধবনের তোলা বল ধরতে গিয়ে বুড়ো আঙুলে চোট পান গুণরত্নে। চোটের তীব্রতা এতটাই গুরুতর ছিল যে বল হাতে লাগা মাত্রই, যন্ত্রণায় মাঠে লুটিয়ে পরেন তিনি।

চোট পেয়ে মাঠে লুটিয়ে পরেছেন গুণরত্নে। ছবি: গেটি ইমেজ।

চোট পেয়ে মাঠে লুটিয়ে পরেছেন গুণরত্নে। ছবি: গেটি ইমেজ।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৭ ১৮:৪১
Share: Save:

গল টেস্টের প্রথম দিনই বড় ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে। হাতে চোট পেয়ে ভারতের বিপক্ষে চলতি টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন শ্রীলঙ্কান অলরাউন্ডার আসেলা গুণরত্নে। লাহিরু কুমারার বলে শিখর ধবনের তোলা বল ধরতে গিয়ে বুড়ো আঙুলে চোট পান গুণরত্নে। চোটের তীব্রতা এতটাই গুরুতর ছিল যে বল হাতে লাগা মাত্রই, যন্ত্রণায় মাঠে লুটিয়ে পরেন তিনি। সঙ্গে সঙ্গেই মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে চিকিৎসার জন্য কলম্বো নিয়ে যাওয়া হয়েছে আসেলাকে। পরে তাঁর চোট পরীক্ষা করে শ্রীলঙ্কা ক্রিকেট মেডিক্যাল কমিটির সদস্য অর্জন ডি’সিলভা বলেন,“গোটা টুর্নামেন্টে আর মাঠে নামতে পারবেন না গুণরত্নে। খুব শীঘ্রই ওঁর আঙুলে অস্ত্রোপচার হবে। এই ধরণের চোটে কমপক্ষে ছ’সপ্তাহের বিশ্রাম নিতে হয়।”

আরও পড়ুন: এই ক্যাচও ধরা সম্ভব! দেখুন ভিডিও

ডি’সিলভা আরও বলেন, “শুধু টেস্ট বা ওয়ানডেই নয়, সম্ভবত টি২০-তেও গুণরত্নের সার্ভিস পাবে না শ্রীলঙ্কা।”

উল্লেখ্য, গল টেস্টের আগেই নিউমোনিয়ার কারণে ছিটকে গিয়েছিলেন শ্রীলঙ্কার অধিনায়ক দীনেশ চান্ডিমাল। এ বার আঙুলের চোটে আসেলা গুণরত্নের ছিটকে যাওয়ায় শ্রীলঙ্কার শক্তি অনেকটাই কমবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asela Gunaratne Galle Test India vs Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE