Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs Pakistan

হকিতে পাকিস্তানকে ৩-১ গোলে হারাল ভারত

গত দু’ম্যাচে বড় ব্যবধানে জেতার ফলে এ দিন বেশ আত্মবিশ্বাসী হয়েই মাঠে নেমেছিল ভারতীয় ব্রিগেড। প্রথম গোল ম্যাচের ১৭ মিনিটে।

পাকিস্তানকে হারিয়ে ভারতীয় হকি দলের উচ্ছ্বাস। ছবি: হকি ইন্ডিয়া।

পাকিস্তানকে হারিয়ে ভারতীয় হকি দলের উচ্ছ্বাস। ছবি: হকি ইন্ডিয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৯:২৯
Share: Save:

এশিয়া কাপ হকি টুর্নামেন্টে জয়ের ধারা অব্যহাত রাখল ভারতের পুরুষ হকি দল। প্রথম ম্যাচে জাপানকে ৫-১ গোলে এবং দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে ৭-০ গোলে হারানোর পর রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ৩-১ গোলে জয় ছিনিয়ে নিল চিংলেনসানা সিংহ-রমনদ্বীপ সিংহরা।

আরও পড়ুন: ভারতীয় দলে তাঁর সেরা পাঁচ বন্ধুর নাম বললেন গম্ভীর

আরো পড়ুন: অবসাদে আত্মঘাতী আইজলের প্রাক্তন ফুটবলার, শোকের ছায়া ফুটবল মহলে

গত দু’ম্যাচে বড় ব্যবধানে জেতার ফলে এ দিন বেশ আত্মবিশ্বাসী হয়েই মাঠে নেমেছিল ভারতীয় ব্রিগেড। প্রথম গোল ম্যাচের ১৭ মিনিটে। দ্বিতীয় কোয়ার্টারে শুরুতেই দুই পাক ডিফেন্ডারকে সঙ্গে নিয়ে, ঠান্ডা মাথায় গোল করে ভারতকে এগিয়ে দেন চিংলেনসানা সিংহ। তবে, প্রথম গোল করে কিছুটা আত্মবিশ্বাসী হয়ে পড়ে টিম ইন্ডিয়া। আর এরই সুযোগে বারবার আক্রমণে উঠে আসে পাকিস্তান। সেই সময় ভারতীয় গোলরক্ষক প্রাচীর হয়ে না উঠলে, খেলার ফল অন্য রকম হতেই পারত।

ম্যাচের ৪৪ মিনিটে ভারতের হয়ে ব্যবধান বাড়ান রমনদীপ সিংহ। রমনদীপের গোলের রেশ কাটতে না কাটকতেই ফের এক বার পাক গোলদুর্গকে নাড়িয়ে তোলেন হরমনপ্রীত সিংহ। তিন নম্বর গোলটি করে পাকিস্তানের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন হরমনপ্রীত।

ম্যাচের ৪৯ মিনিটে পাকিস্তানের হয়ে এক মাত্র গোলটি করেন আলি শান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE