Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ডেভিস কাপে সহজ ড্র

ভারতের সিঙ্গলসের সেরা চ্যালেঞ্জ রামনাথন রামকুমারের সামনে কানাডার আনকোরা খেলোয়াড় ব্র্যাডলি স্নুর। যাঁর এ বারেই ডেভিস কাপ অভিষেক হচ্ছে। তাঁর বিশ্ব র‌্যাঙ্কিং ২০২।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৭ ০২:৪৫
Share: Save:

ডেভিস কাপ ওয়ার্ল্ড গ্রুপ প্লে অফ টাইয়ের শুরুটা ভাল হতে পারে ভারতের। কানাডার বিরুদ্ধে ডেভিস কাপ টাইয়ের প্রথম ম্যাচেই ভারতের সিঙ্গলসের সেরা চ্যালেঞ্জ রামনাথন রামকুমারের সামনে কানাডার আনকোরা খেলোয়াড় ব্র্যাডলি স্নুর। যাঁর এ বারেই ডেভিস কাপ অভিষেক হচ্ছে। তাঁর বিশ্ব র‌্যাঙ্কিং ২০২। দ্বিতীয় সিঙ্গলসে ইয়ুকি ভামব্রিকে কড়া চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। কারণ, তাঁর সামনে বিশ্বের ৫১ নম্বর ডেনিস শাপোভালভ। অঘটন না ঘটলে প্রথম দিন ভারতের ১-১ করার সম্ভাবনা রয়েছে বলে বিশেষজ্ঞদের ধারণা।

কানাডা তাঁদের দ্বিতীয় সেরা সিঙ্গলস খেলোয়াড় ভাসেক পস্পিসিলকে সিঙ্গলসে নামাচ্ছে না সম্ভবত তাঁর খারাপ ফর্মের জন্য। উল্টোদিকে ভারতীয় অধিনায়ক মহেশ ভূপতিও চমক দিয়েছেন ডাবলসে রোহন বোপান্নার সঙ্গে পূরব রাজার খেলার কথা জানিয়ে। বোপান্নার সঙ্গে যে সাকেত মিনেনি খেলবেন, এমনটাই প্রত্যাশা ছিল। কিন্তু শনিবার ডাবলসে কেন নতুন জুটি নামানো হচ্ছে, সেটাই ঠিক স্পষ্ট নয়। পূরবকে শেষ মুহূর্তে পরিবর্ত খেলোয়াড় হিসেবে নিয়ে আসা হয়েছিল এন শ্রীরাম বালাজির জায়গায়। শেষ দিন ফিরতি সিঙ্গলসে ইয়ুকি খেলবেন স্নুরের বিরুদ্ধে ও রামকুমার খেলবেন শাপোভালভের বিরুদ্ধে। এই টাইয়ে জিততে পারলে ওয়ার্ল্ড গ্রুপে উঠবে। গত তিন বছর ধরে এই জায়গা থেকেই ছিটকে গিয়েছে ভারত। এ বার কী হয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE