Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pakistan

অনিশ্চিত ভারতের এশিয়া কাপ আয়োজন

রাজনৈতিক চাপানউতোরের কারণে এমনিতেই বহু দিন ক্রিকেট বন্ধ এই দুই প্রতিবেশী দেশের মধ্যে। আইসিসির টুর্নামেন্ট ছাড়া ভারত-পাকিস্তান ম্যাচ এই মুহূর্তে হয়ই না।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ১৬:১১
Share: Save:

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের পর এ বার সিনিয়ার এশিয়া কাপও হাতছাড়া হতে পারে ভারতের। পাকিস্তানকে নিজেদের মাটিতে খেলতে দেওয়ায় অনীহার কারণে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আয়োজন থেকে বঞ্চিত হতে হয়েছিল ভারতকে। এ বার সেই একই কারণে হয়ত দেশের মাটিতে এশিয়া কাপ দেখা থেকে বঞ্চিত হতে পারেন ভারতীয় সমর্থকরা।

এশিয়া কাপ আয়োজন করার প্রবল অনিশ্চিয়তার কালো মেঘের ঘনঘটা বিসিসিআই-এর অন্দরেও।

বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়াকে বিসিসিআইয়ের এক উচ্চপদস্থ আধিকারিক বলেন, “এটা এখনও পরিষ্কার নয় ভারত সরকার পাকিস্তানের ক্রিকেট দলকে ভারতে খেলার অনুমতি দেবে কি না! সরকারের কাছে আবেদন করেও এখনও কোনও উত্তর পাইনি। তবে একান্তই যদি ভারত সরকারের থেকে ছাড়পত্র না পাই, তা হলে যত শীঘ্র সম্ভব আমাদের বিষয়টা এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (এসিসি) জানাতে হবে। যাতে বিকল্প কোনও আয়োজক দেশের ব্যবস্থা করতে পারে এসিসি।”

আরও পড়ুন: ওয়ানডেতে ৫-০ ফলে হারব না বলে ট্রোল্ড রাসেল আর্নল্ড

আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে অধিনায়ক হিসেবে এই চ্যালেঞ্জগুলি থাকবে রোহিতের সামনে

প্রসঙ্গত রাজনৈতিক চাপানউতোরের কারণে এমনিতেই বহু দিন ক্রিকেট বন্ধ এই দুই প্রতিবেশী দেশের মধ্যে। আইসিসির টুর্নামেন্ট ছাড়া ভারত-পাকিস্তান ম্যাচ এই মুহূর্তে হয়ই না। এখন দেখার শেষ পর্যন্ত বিসিসিআই-এর আর্জিতে বরফ গলে কি না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE