Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

১৩ মাসের মধ্যে ১৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলবেন সুনীলরা

এ যেন মালগাড়ি থেকে তেজস হয়ে যাওয়ার ঘটনা। যে দলটা ২-৩ বছর আগে পর্যন্ত বছরে ৩-৪টি ফ্রেন্ডলি খেলে বেড়াত তারাই এখন ১৫টি ম্যাচ খেলবে বছরে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ মে ২০১৭ ০০:২৯
Share: Save:

এ যেন মালগাড়ি থেকে তেজস হয়ে যাওয়ার ঘটনা। যে দলটা ২-৩ বছর আগে পর্যন্ত বছরে ৩-৪টি ফ্রেন্ডলি খেলে বেড়াত তারাই এখন ১৫টি ম্যাচ খেলবে বছরে।

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন(এআইএফএই)-এর তরফে মঙ্গলবার সূচি প্রকাশ করে জানানো হয় আগমী ১৩ মাসে ১৫টি ম্যাচ খেলবে ভারতীয় ফুটবল দল।

মঙ্গলবার এক বিবৃতিতে এআইএফএফের তরফ থেকে বলা হয়, “২০১৭-এর মার্চ থেকে ২০১৮-এর মার্চের মধ্যে ১৫টি প্রতিযোগিতামূলক ম্যাচ খেলা হবে, যার মধ্যে ৮টি ম্যাচ হবে ভারতে। এবং প্রতিটি ম্যাচই সরাসরি সম্প্রচার করা হবে।”

আগামী ৬ই জুন আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে নেপালের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি দিয়ে এই ফিক্সচারের খেলা শুরু করবে ভারত। এর ঠিক ৭ দিন পরেই এএফসি এশিয়ান কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে বেঙ্গালুরুতে কিরঘিজস্তানের মুখোমুখি হবে সুনীল ছেত্রীর দল।

এর পর ২০১৭-এ চ্যম্পিয়ন্স কাপের আসরে অংশ নেবে স্টিফেন কন্সাটটাইনের ছেলেরা। চ্যম্পিয়ন্স কাপের পর আবারও এএফসি এশিয়ান কোয়ালিফায়ারে অংশ নেবেন রবীন সিংহ-জেজে লালপেখলুহারা। ১০ই অক্টোবর ম্যাকাও এবং ১৪ই নভেম্বর মায়ানমারের বিপক্ষে খেলবে ভারতীয় দল। অ্যাওয়ে ফিক্সচারে এএফসি এশিয়ানের যোগ্যতা নির্ণয়ে শেষ ম্যাচটি ভারত খেলবে কিরঘিজস্তানের বিপক্ষে।

কোয়ালিফায়ারের পাশাপাশি ৪ঠা অক্টোবর, ৮ই নভেম্বর ও ২২শে মার্চ তিনটি ফ্রেন্ডলিতেও অংশ নেবেন ‘দি ব্লুস’ রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Football Champions Cup Fifa Friendly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE