Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs Mauritius

সিংহের গর্জনে মরিশাস বধ ভারতের

দ্বিতীয়ার্ধে স্টিফেনের মাস্টারস্ট্রোকে পাল্টে যায় গোটা ভারতীয় দল। গোলস্কোরার রবিন সিংহের পরিবর্তে নামান বলবন্ত সিংহকে।

গোলের পর রবিনকে ঘিরে ভারতীয় ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত।

গোলের পর রবিনকে ঘিরে ভারতীয় ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৭ ২১:৩৮
Share: Save:

জয় দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করল ভারতীয় ফুটবল দল। শনিবার ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে মরিশাসকে ২-১ গোল হারিয়ে দিল মেন ইন ব্ল্যু।

তবে, এ দিনের শুরুটা মোটেও ভাল ছিল না ভারতের জন্য। ম্যাচের ১৫ মিনিটে মরিশাসের স্ট্রাইকার মার্ভিন জোসিলিনের গোলে পিছিয়ে পড়ে সুনীল ছেত্রী অ্যান্ড কোং।

ম্যাচের প্রথম কোয়ার্টারে গোল হজম করায় শুরুর দিকে ভারতের খেলায় জমাটি ভাব লক্ষ্য করা যায়নি। তবে, প্রথমার্ধের ৩৭ মিনিটে একক দক্ষতায় ভারতকে ম্যাচে ফেরান তারকা স্ট্রাইকার রবিন সিংহ। রবিনের বাঁ পায়ের মাটিঘেঁষা শর্ট রুখতে ব্যর্থ হন মরিশাসের গোলরক্ষক। প্রথমার্ধ শেষে খেলার ফল থাকে ১-১।

আরও পড়ুন: মশালের আগুনে ছারখার পিয়ারলেস

আরও পড়ুন: নতুন পজিশনে মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জ নিয়ে নামছেন মনীশ

কিন্তু দ্বিতীয়ার্ধে স্টিফেনের মাস্টারস্ট্রোকে পাল্টে যায় গোটা ভারতীয় দল। গোলস্কোরার রবিন সিংহের পরিবর্তে নামান বলবন্ত সিংহকে। সেই বলবন্তই ম্যাচের ৬২ মিনিটে ভারতের হয়ে জয়সূচক গোলটি করেন। পাঞ্জাব তনয়ের ডান পায়ের ফ্লিকে শেষ হয়ে যায় মরিশাসের প্রথম ম্যাচ জয়ের আশা।

এখন দেখার যে ভাবে পিছিয়ে থেকে মরিশাসের বিরুদ্ধে জয় তুলে নিল ভারত, সেই একই ধারাবাহিকতা বজায় রাখতে পারে কি না গোটা টুর্নামেন্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE