Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nike

কিট নিয়ে সমস্যায় বিরাটরা

শ্রীলঙ্কা সফরে তাক লাগানো পারফরম্যান্সের মাঝেও, কিট নিয়ে অসন্তোষ ছিল চোখে পড়ার মতো। এ বার নিজেদের সেই সমস্যার বিষয় সরাসরি বোর্ডকে জানালেন বিরাট কোহালি অ্যান্ড কোং।

কোহালির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। ছবি: বিসিসিআই।

কোহালির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। ছবি: বিসিসিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ১৮:৪৬
Share: Save:

বেশ কিছু দিন ধরেই অফিসিয়াল কিট স্পনসর নাইকির দেওয়া কিট নিয়ে অসন্তোষ প্রকাশ করছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফরে তাক লাগানো পারফরম্যান্সের মাঝেও, কিট নিয়ে অসন্তোষ ছিল চোখে পড়ার মতো। এ বার নিজেদের সেই সমস্যার বিষয় সরাসরি বোর্ডকে জানালেন বিরাট কোহালি অ্যান্ড কোং।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ক্রিকেটারদের এই সমস্যাকে বেশ গুরুত্ব দিয়ে দেখছে ভারতীয় বোর্ড।

আরও পড়ুন: নয়া ফিটনেস মন্ত্রেই সাফল্য ধবনদের

আরও পড়ুন: বাংলাদেশের স্পিন পরামর্শক হলেন সুনীল জোশী

‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে দেওয়া সাক্ষাত্কারে বিসিসিআই-এর চিফ এগজিকিউটিভ অফিসার রাহুল জোহরি বলেন,“গত সিওএ মিটিং-এ কিটের বিষয়ে আলোচনা হয়েছে। সিওএ প্রধান বিনোদ রাইও এই বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছেন। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন ক্রিকেটারদের কখনই নিম্নমানের কিট দেওয়া যাবে না। আগামী সপ্তাহে ওই সংস্থার আধিকারিকদের সঙ্গে এ বিষয় আমরা বৈঠকে বসব।”

২০০৬ থেকে ভারতীয় দলের অফিসিয়াল কিট স্পনসর নাইকি। তাদের সঙ্গে বিসিসিআই-এর চুক্তি অনুযায়ী ২০২০ পর্যন্ত ভারতীয় দলকে কিট স্পনসর করার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE