Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল ফাইনাল মুম্বইয়ে

টেলিকাস্ট চ্যানেলের দাবি অনুযায়ী আইপিএল ম্যাচের সময়ও পরিবর্তন করল গভর্নিং কাইন্সিল। বিকেল চারটের ম্যাচের সময় পিছিয়ে করা হচ্ছে ৫.৩০। এগিয়ে আনা হচ্ছে রাতের ম্যাচের সময়ও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৮ ২১:৫২
Share: Save:

১১তম আইপিএল শুরু হচ্ছে ৭ এপ্রিল থেকে। চলবে ২৭ মে পর্যন্ত। আইপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে এ দিন টুর্নামেন্ট শুরু ও শেষের দিন জানিয়ে দেওয়া হল। ওপেনিং ও ফাইনাল ম্যাচ হবে মুম্বইতেই। টুর্নামেন্টের ওপেনিং অনুষ্ঠান হবে ৬ এপ্রিল মুম্বইয়ে।

টেলিকাস্ট চ্যানেলের দাবি অনুযায়ী আইপিএল ম্যাচের সময়ও পরিবর্তন করল গভর্নিং কাইন্সিল। বিকেল চারটের ম্যাচের সময় পিছিয়ে করা হচ্ছে ৫.৩০। অন্য দিকে এগিয়ে আনা হচ্ছে রাতের ম্যাচের সময়ও। রাত ৮টার ম্যাচ হবে রাত ৭টায়। আইপিএল-এর চেয়ারম্যান রাজীব শুক্ল বলেন, ‘‘ব্রডকাস্টারদের তরফে সময় পরিবর্তনের আর্জি জানানো হয়েছিল। সর্ব সম্মতি ক্রমেই সেটা গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে মেনে নেওয়া হয়েছে। কারণ রাত ৮টায় ম্যাচ শুরু হলে অনেক দেড়ি হয়ে যাচ্ছিল।’’

প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় জিসি-র সদস্য হলেও এ দিনের সভায় উপস্থিত ছিলেন না। শুক্ল আরও বলেন, ‘‘বিকেল সাড়ে পাঁচটা আর সন্ধে সাতটায় খেলা হলে একটা সময় দুটো ম্যাচ একসঙ্গে হবে। কিন্তু ব্রডকাস্টারদের দাবি তাতে কোনও সমস্যা নেই। একাধিক চ্যানেল রয়েছে যেখানে আলাদাভাবে দুটো ম্যাচ দেখানো হবে।’’

আরও পড়ুন
উড়ন্ত রান আউট করে জন্টিকে মনে করালেন বিনয়

এই মিটিংয়ে এও সিদ্ধান্ত হয়েছে, কিংস একাদশ পঞ্জাব তাদের চারটি হোম ম্যাচ মোহালি ও তিনটি ইনদৌরের খেলবে। রাজস্থান রয়্যালসের হোম গ্রাউন্ড এখনও ঠিক হয়নি। ২৪ জানুয়ারি রাজস্থান উচ্চ আদালতের শুনানির পরই সিদ্ধান্ত নেওয়া হবে। রাজীব শুক্ল জানিয়েছে, আদালতের রায়ের অপেক্ষায় রয়েছেন তাঁরাও। রাজস্থানের হোম গ্রাউন্ড হিসেবে এগিয়ে রয়েছে জয়পুরই। যদি সেটা না হয় তা হলে পুণেকে রাজস্থানের হোম গ্রাউন্ড করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Indian Premier League IPL 2018
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE