Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল-এর প্লেয়ার ধরে রাখা নিয়ে সিদ্ধান্ত ঝুলে রইল

এই মিটিংয়ের মূল আলোচ্য বিষয় ছিল প্লেয়ার ধরে রাখা। যেখানে আইপিএল-এর গভর্নিং কাউন্সিল চাইছে তিনজন ক্রিকেটারকে ধরে রাখতে সেখানে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মতো দল চাইছে পাঁচজন ও চারজন প্লেয়ারকে ধরে রাখতে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ১৪:১৭
Share: Save:

আইপিএল-এ প্লেয়ার ধরে রাখা নিয়ে বিভক্ত ফ্র্যা়ঞ্চাইজি মালিকরা। আইপিএল প্লেয়ার নিলাম হতে বাকি আরও তিন মাস। তার আগে মঙ্গলবার এই নিয়েই আলোচনায় বসেছিল আইপিএল কমিটি। কিন্তু সেখানে কোনও সিদ্ধান্তে আসা যায়নি। মঙ্গলবারের মিটিংয়ে উপস্থিত ছিলেন কলকাতার তরফে শাহরুখ খান ও জয় মেটা, মুম্বইয়ের তরফে আকাশ অম্বানী, প়ঞ্জাবের তরফে নেস ওয়াদিয়া ও মোহিত বর্মন এবং রাজস্থানের মনোজ বাদালে।

আরও পড়ুন

‘এই ইডেনে মার্শাল, হোল্ডিংরা থাকলে ব্যস্ত থাকত অ্যাম্বুল্যান্স’

এই মিটিংয়ের মূল আলোচ্য বিষয় ছিল প্লেয়ার ধরে রাখা। যেখানে আইপিএল-এর গভর্নিং কাউন্সিল চাইছে তিনজন ক্রিকেটারকে ধরে রাখতে সেখানে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মতো দল চাইছে পাঁচজন ও চারজন প্লেয়ারকে ধরে রাখতে। অন্যদিকে কেকেআর কোনও প্লেয়ার ধরে রাখার পক্ষে নয়। পঞ্জাব ও রাজস্থান নতুন করে দল গড়ে তোলার পক্ষে। হায়দরাবাদ ও বেঙ্গালুরু তিনজন প্লেয়ার ধরে রাখার পক্ষে। এ দিকে দু’বছর নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই ও রাজস্থান তাদের ২০১৫র দল থেকে প্লেয়ার ধরে রাখতে পারবে।

আরও পড়ুন

৪ ডিসেম্বর সুনীলের বিয়ে, পাত্রী সুব্রতর মেয়ে

এ দিকে, মুম্বইয়ের প্লেয়ার ধরে রাখার তালিকায় রয়েছেন রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য, জসপ্রীত বুমরাহ, কেরন পোলার্ড, ক্রনাল পাণ্ড্য হরভজন সিংহ। সুপার কিংস চাইছে এমএস দোনি, রবীন্দ্র জাডেজা। সুরেশ রায়না, ফাফ দু’প্লেসি ও ব্রেন্ডন ম্যাকালামকে ধরে রাখার পক্ষে। স্যালারি ক্যাপের ক্ষেত্রে কলকাতা, বেঙ্গালুরু ও পঞ্জাব চাইছে সেটা বছরে বেড়ে ৭০-৮০ কোটি করা হোক। ২০১৭তে যা ছিল ৬৩ কোটি। সব কিছু নিয়েই ফাইনাল সিদ্ধান্ত হবে ৯ ডিসেম্বরের বিশেষ সাধারণ সভায়। সেখানে নির্ধারিত হবে রাজস্থানের হোম গ্রাউন্ডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer IPL Indian Super League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE