Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের অপেক্ষায় হায়দরাবাদও

দেশের সহঅধিনায়কত্বও ছেড়েছেন তিনি। এ বার তাঁকে নিয়ে সমস্যায় আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। ফ্র্যাঞ্চাইজির মেন্টর ভিভিএস লক্ষ্মণ সোমবার জানিয়ে দিলেন, তাঁরা অপেক্ষা করছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের।

ডেভিড ওয়ার্নার। ছবি: এপি।

ডেভিড ওয়ার্নার। ছবি: এপি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৮ ১৯:১১
Share: Save:

স্টিভ স্মিথ ইতিমধ্যেই রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব থেকে সরে দাড়িয়েছেন। ছেড়েছেন দেশের অধিনায়কত্ব। বল বিকৃতির অভিযোগে স্মিথের মতই নাম উঠে এসেছে সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নারেরও। দেশের সহঅধিনায়কত্বও ছেড়েছেন তিনি। এ বার তাঁকে নিয়ে সমস্যায় আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। ফ্র্যাঞ্চাইজির মেন্টর ভিভিএস লক্ষ্মণ সোমবার জানিয়ে দিলেন, তাঁরা অপেক্ষা করছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের।

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে লক্ষ্মণ বলেন, ‘‘খুবই দুর্ভাগ্যজনক কেপ টাউন টেস্টে যা ঘটেছে। সানরাইজার্সের পক্ষ থেকে এখনই কিছু বলাটা ঠিক হবে না। গত পরশুই ঘটনা ঘটেছে। আমরা ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করব।’’ তবে, স্মিথ এবং রাজস্থান রয়্যালসের পথেই হাঁটতে পারে ওয়ার্নার ও হায়দরাবাদও। কিন্তু যদি ক্রিকেট অস্ট্রেলিয়া যা ইঙ্গিত দিয়েছে তাতে আজীবন নির্বাসনও হতে পারে এই দুই ক্রিকেটারের। এই অবস্থায় হায়দরবাদের কী সিদ্ধান্ত জানতে চাওয়া হলে লক্ষ্মণ জানান, এখনই অত দূর ভাবছেন না তাঁরা।

লক্ষ্মণ বলেন, ‘‘এই মুহূর্তে আমাদের কাছে যা তথ্য রয়েছে সেটা খুবই সামান্য। আমরা পরবর্তী তথ্যের অপেক্ষায় রয়েছি। সিদ্ধান্ত নেওয়ার সময় এলে তখন ভাবব। ওয়ার্নার অসাধারণ লিডার এই দলের।’’ ৩০ মার্চ থেকে আইপিএল-এর ফাইনাল প্রস্তুতি শুরু করবে হায়দরাবাদ।

আরও পড়ুন
রাজস্থান রয়্যালসে স্মিথের বদলে অধিনায়ক রাহানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE