Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

আইএসএল: ৫ গোলের ম্যাচে চেন্নাইকে হারাল গোয়া

ম্যাচ শুরুর ২৫ মিনিটের মধ্যেই গোয়াকে এগিয়ে দিয়েছিল কোরো। ব্রেন্ডন ফার্নান্ডেজের পাস থেকে চতুর্থ আইএসএল-এর প্রথম গোল করে গেলেন এই বিদেশি। ঠিক চার মিনিটের মধ্যে আবারও গোল।

আইএসএল-এর প্রথম ম্যাচেই জিতে উচ্চ্বাস গোয়া শিবিরে। ছবি: পিটিআই।

আইএসএল-এর প্রথম ম্যাচেই জিতে উচ্চ্বাস গোয়া শিবিরে। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
চেন্নাই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৭ ২০:৫০
Share: Save:

গোল এল আইএসএল-এ। পর পর দুটো ম্যাচ গোলশূন্য হওয়ার পর শেষ পর্যন্ত যখন গোল এল তখন পুরো ম্যাচে গোলের বন্যা হল। ফল ৩-২। পাঁচ গোলের ম্যাচে চেন্নাইকে হারিয়ে দিল গোয়া।

ম্যাচ শুরুর ২৫ মিনিটের মধ্যেই গোয়াকে এগিয়ে দিয়েছিল কোরো। ব্রেন্ডন ফার্নান্ডেজের পাস থেকে চতুর্থ আইএসএল-এর প্রথম গোল করে গেলেন এই বিদেশি। ঠিক চার মিনিটের মধ্যে আবারও গোল। ২৯ মিনিটে ম্যানুয়েল লানজারোতের গোলে ২-০তে এগিয়ে গেল গোয়া। এ বার বক্সের মধ্যে বল রেখেছিলেন ব্রেন্ডন। চেন্নাই গোলকিপার করণজিৎ সিংহ এগিয়ে এসে তা রুখে দেন কিন্তু বল পুরোপুরি ক্লিয়ার করতে পারেননি। বল বাউন্স করে চলে যায় লানজারোতের পায়ে। ভুল করেননি তিনি। সেই বল করণজিতের মাথার উপর দিয়ে পাঠিয়ে দেন গোলে। চেন্নাই ডিফেন্স তখন শুধুই দর্শকের ভূমিকায়।

আরও পড়ুন

পাকিস্তানকে গুড়িয়ে যুব এশিয়া কাপ আফগানিস্তানের

এখানেই শেষ নয়। প্রথমার্ধের ১৩ মিনিটেই জয়ের কাহিনী লিখে ফেলেছিল গোয়া। ৩৮ মিনিটে আবার গোল। এ বার কারিগর মান্দার রাও দেশাই। গোল করলেন এবং গোল করালেনও লানজারোতে। মান্দারের জন্য মঞ্চ সাজিয়ে দিয়েছিলেন তিনি। গোল করতে ভুল করেননি মান্দার। ৩-০ গোলে এগিয়ে থেকেই দ্বিতীয়ার্ধ খেলতে নেমেছিল গোয়া। চেন্নাইয়ের ম্যাচে ফেরার শুরু তখন থেকেই। ৭০ মিনিটে বক্সের ঠিক বাইরে ফ্রি কিক পেয়ে গিয়েছিল চেন্নাই। ইনিগোর সরাসরি শট ধরেও ফসকে দেন গোয়া গোলকিপার কাট্টিমনী। ব্যবধান কমায় চেন্নাই। ৮৩ মিনিটে পেনাল্টি আদায় করে নেন জেজে। গোল করতে ভুল করেননি রাফায়েল অগস্টো। কিন্তু শেষরক্ষা হয়নি। ২-৩ গোলে হেরে যেতে হল চেন্নাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE