Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

গুজরাতে পুলিশের মার জাডেজার স্ত্রীকে

জামনগরের সারু অঞ্চলের ঘটনা। যদিও সঙ্গে সঙ্গেই জামনগর পুলিশ ব্যবস্থা নিয়েছে। এই ঘটনার জন্য আটক করা হয়েছে সেই কনস্টেবলকেও।

স্ত্রী রিভার সঙ্গে রবীন্দ্র জাডেজা। ছবি: সংগৃহীত।

স্ত্রী রিভার সঙ্গে রবীন্দ্র জাডেজা। ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
জামনগর শেষ আপডেট: ২২ মে ২০১৮ ১৬:৩৬
Share: Save:

রবীন্দ্র জাডেজার স্ত্রীর উপর কনস্টেবলের হামলা। সোমবারের ঘটনা। জাডেজার স্ত্রী রিভা তাঁর নিজের গাড়িতেই ছিলেন। তাঁর গাড়ি পিছন থেকে ধাক্কা দেয় এক কনস্টেবলের বাইকে। যদিও সেটা খুবই ছোট দুর্ঘটনা ছিল। কিন্তু সেই কনস্টেবল পাল্টা হামলা চালান জাডেজার স্ত্রীর উপর।

জামনগরের সারু অঞ্চলের ঘটনা। যদিও সঙ্গে সঙ্গেই জামনগর পুলিশ ব্যবস্থা নিয়েছে। এই ঘটনার জন্য আটক করা হয়েছে সেই কনস্টেবলকেও। জামনগর জেলা পুলিশের সুপার প্রদীপ সেজুল বলেন, ‘‘ওই কনস্টেবল রিভা জাডেজাকে শারীরিকভাবে নিগ্রহ করে। তার গাড়ি ওর বাইকে ধাক্কা মেরেছিল। আমরা তাঁকে সব রকম সাহায্য করার চেষ্টা করেছি। এবং যতটা সম্ভব সেই কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’’

এক জন প্রত্যক্ষদর্শীর দাবি, সেই কনস্টেবল নাকি খুব নৃশংসভাবে রিভা জাডেজার উপর হামলা চালায়। এবং চুল ধরেও টানে ঝামেলার সময়। সেই সময় সেখানে যারা ছিল তাঁরাই রিভাকে সেই কনস্টেবলের হাত থেকে রক্ষা করে।

জাডেজা এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে ব্য়স্ত। মঙ্গলবারই সেমিফাইনাল খেলতে নামবেন তিনি। মুম্বইয়ে আজ হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে চেন্নাই।

আরও পড়ুন
প্রদর্শনী ম্যাচ নিয়ে নতুন আশায় স্মৃতিরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE