Advertisement
১৮ এপ্রিল ২০২৪

ট্র্যাফিক পুলিশের বিজ্ঞাপনে তাঁর ‘নো বল’, ক্ষোভ উগরে দিলেন বুমরা

ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের ফখর জমান ৩ রানে থাকা অবস্থায় তাঁকে আউট করেছিলেন বুমরা। কিন্তু ‘নো বল’ হওয়ায় আউট বাতিল হয়ে যায়।

বিতর্কে: জয়পুর পুলিশের এই বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ বুমরা।ছবি : টুইটার

বিতর্কে: জয়পুর পুলিশের এই বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ বুমরা।ছবি : টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ জুন ২০১৭ ০৪:৪৭
Share: Save:

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে সেই অভিশপ্ত ‘নো বল’ এখনও তাড়া করে বেড়াচ্ছে যশপ্রীত বুমরা-কে। এ বার জয়পুর ট্র্যাফিক পুলিশের একটি বিজ্ঞাপনে সেই ‘নো বল’-এর ছবি ব্যবহার করে তাঁকে কটাক্ষ করে লিখল, ‘নেভার ক্রস দ্য লাইন’।

যা নিয়ে ক্ষুব্ধ স্বয়ং বুমরা। তিনি টুইটারে এ নিয়ে প্রতিক্রিয়াও দিয়েছেন বেশ রাগত ভাবে। বুমরা লিখেছেন, ‘ওয়েল ডান জয়পুর পুলিশ। এটা থেকেই প্রমাণ হচ্ছে, দেশের হয়ে সেরাটা দেওয়ার পর কতটা সম্মান এক জন পেতে পারে’। এখানেই না থেমে দ্বিতীয় টুইট করেন তিনি, ‘কিন্তু চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। তোমরা ভুল করলে আমি এ ভাবে কটাক্ষ করব না। কারণ আমি মনে করি, মানুষ মাত্রই ভুল করে’।

ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের ফখর জমান ৩ রানে থাকা অবস্থায় তাঁকে আউট করেছিলেন বুমরা। কিন্তু ‘নো বল’ হওয়ায় আউট বাতিল হয়ে যায়। ফখর এর পর ১১৪ করে পাকিস্তানকে জিতিয়ে ম্যাচের সেরার পুরস্কার নিয়ে চলে যান। ওই একটি ‘নো বল’-এর জন্য বুমরা ফাইনালের খলনায়ক হয়ে যান।

বুমরার টুইটের পর অনেকে তাঁর পাশে দাঁড়িয়েছেন। আবার অনেকে মনে করিয়ে দিয়েছেন, ভুল মেনে নেওয়া উচিত। কেউ কেউ এমন মন্তব্য করেন যে, নিজেদের বিশেষ কেউ ভাবাটা বন্ধ করুক ক্রিকেটারেরা। বিজ্ঞাপন নিয়ে টুইট ভাইরাল হয়ে যাওয়ার পরে জয়পুর পুলিশ অবশ্য ক্ষমা চেয়ে নিয়ে জানায়, বুমরাকে অপমান করাটা তাদের লক্ষ্য ছিল না।

আরও পড়ুন: খেলার দুনিয়ায় লিঙ্গবৈষম্য নিয়ে তোপ দুই কন্যার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE