Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rohit Sharma

পছন্দের বলিউড অভিনেত্রী কে? রোহিতের বাউন্সার ডাক করলেন বুমরা

ম্যাচের শেষ সেই বুমরাকে নিয়েই আড্ডায় মাতলেন আরেক তারকা রোহিত শর্মা। বুম হাতে কার্যত সঞ্চালকের ভূমিকায় দেখা যায় এই তারকা ক্রিকেটারকে।

ম্যাচ শেষে রোহিত শর্মার সঙ্গে বুমরা। ছবি: বিসিসিআইয়ের টুইটার সৌজন্যে।

ম্যাচ শেষে রোহিত শর্মার সঙ্গে বুমরা। ছবি: বিসিসিআইয়ের টুইটার সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৭ ১৪:৪১
Share: Save:

তৃতীয় এক দিনের ম্যাচে পাল্লেকেলেতে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে টেস্ট সিরিজের পর ওয়ান ডে সিরিজেও নিজেদের আধিপত্য বজায় রেখেছে বিরাট কোহালির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। দু’ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরে নিয়েছে ভারত। পাল্লেকেলে ম্যাচের ভারতের জয়ের অন্যতম নায়ক যদি রোহিত শর্মা হন তা হলে অন্য জন নিঃসন্দেহে যশপ্রীত বুমরা। ২৭ রানে বুমরাহ-এর নেওয়া পাঁচ উইকেটই ম্যাচের শুরুতে ব্যকফুটে ঠেলে দেয় শ্রীলঙ্কাকে। এ দিনের ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন বুমরা।

আরও পড়ুন: প্রত্যাবর্তনেই চমক, ইউএস ওপেনে বিশ্বের দু’নম্বরকে হারিয়ে দিলেন শারাপোভা

আরও পড়ুন: রাফাকে কোর্টে চান ফেডেরার

ম্যাচের শেষ সেই বুমরাকে নিয়েই আড্ডায় মাতলেন আরেক তারকা রোহিত শর্মা। বুম হাতে কার্যত সঞ্চালকের ভূমিকায় দেখা যায় এই তারকা ক্রিকেটারকে। প্রায় ইন্টারভিউয়ারের মতো বুমরাকে একের পর এক প্রশ্ন করতে থাকেন রোহিত। বুমরার থেকে শুরুতেই রোহিত জানতে চান চ্যাম্পিয়ন্স ট্রফির পর আবার শ্রীলঙ্কা সিরিজে দেশের জার্সি গায়ে কেমন লাগছে? জবাবে বুমরাহ বলেন, “ভারতের হয়ে খেলাটা সব সময়ই গর্বের। বিগত এক বছরে আমি অনেক ক্রিকেট খেলেছি। এর পর কয়েকটা দিন পরিবারের সঙ্গে কাটিয়েছি। আবার দেশের জার্সিতে ফিরে উইকেট পেয়ে বেশ ভাল লাগছে।”

এর পরই বুমরাকে আচমকা একটি বাউন্সার ছোড়েন রোহিত। বলিউডে বুমরার পছন্দের অভিনেত্রীর সম্পর্কে জানতে চান মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক। হাসি মুখে রোহিতের এই বাউন্সারকে এড়িয়ে যান বুমরা। তিনি বলেন, “আমি মনে করি না এই প্রশ্নটা তৃতীয় ওয়ান ডে ম্যাচটির সঙ্গে জড়িত।”

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE