Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

বুমরার সিক্সপ্যাকের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নতুন বলে রিভার্স সুইং থেকে ডেথ ওভারে ইয়র্কার, সব ক্ষেত্রেই টিম ইন্ডিয়াকে নির্ভরতা দিয়েছেন এই পেসার, জিতে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের হৃদয়ও। এ বার নিজের সিক্স প্যাকের ছবি পোস্ট করে টুইটারে আলোড়ন ফেলে দিলেন জসপ্রীত।

জসপ্রীত বুমরার এই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবি: জসপ্রীত বুমরার টুইটার সৌজন্যে।

জসপ্রীত বুমরার এই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবি: জসপ্রীত বুমরার টুইটার সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ ১৭:২৩
Share: Save:

ভারতীয় দলের অন্যতম ভরসা তরুণ পেসার জসপ্রীত বুমরা। নতুন বলে রিভার্স সুইং থেকে ডেথ ওভারে ইয়র্কার, সব ক্ষেত্রেই টিম ইন্ডিয়াকে নির্ভরতা দিয়েছেন এই পেসার, জিতে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের হৃদয়ও। এ বার নিজের সিক্স প্যাকের ছবি পোস্ট করে টুইটারে আলোড়ন ফেলে দিলেন জসপ্রীত।

আরও পড়ুন: ৬ উইকেট হাতে নিয়েই ভারতকে প্রায় ছুঁয়ে ফেলেছে শ্রীলঙ্কা

আরও পড়ুন: কোটলা টেস্ট হবে কি, তা নিয়ে সংশয়

শুক্রবার বাথরুমে তোলা নিজের একটি ছবি টুইট করে বুমরা লেখেন, “ক্রমাগত নিজের উন্নতি করতে কঠোর পরিশ্রম এবং একাগ্রতা প্রয়োজন।”

আর এর পরই টুইটারে বুমরাকে প্রশংসার জোয়ারে ভাসিয়ে দেন ক্রীড়াপ্রেমীর। ইয়র্কার স্পেশালিস্টের তকমা থেকে প্রেমের নিবেদন সবই আসতে থাকে এই একটি ছবিকে কেন্দ্র করে।

এক জন লেখেন, “ইয়র্কার বিশেষজ্ঞের সিক্স প্যাকও আছে দেখছি!”

এক জন সরাসরি নিজের ভালবাসার কথা জানিয়ে লেখেন, “তোমায় দেখতে দারুণ লাগছে বুমরা। তোমাকে ভালবাসি।”

নিজেদের ফিটনেস ধরে রাখতে অধিনায়ক বিরাট কোহালির দেখানো পথে অধিকাংশ ভারতীয় দলের ক্রিকেটারই এখন জিমে কাটানো সময়ের পরিমাণ বাড়িয়ে দিয়েছেন। অধিনায়কের দেখানো পথে তিনি যে বেশ ভাল মতোই হাঁটছেন তা বুমরার এই ছবি থেকেই স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE