Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল-এ দল না পেয়ে হতাশ জো রুট

কোচ যা চেয়েছিলেন তেমনটাই হয়েছে। আইপিএল খেলা হচ্ছে না জো রুটের। কোচ তাতে খুশি হতে পারেন। কিন্তু হতাশ রুট। রুটের মতো আরও এক মার্কি প্লেয়ারও দল পাননি এ বারের আইপিএল-এ।

জো রুট। —ফাইল চিত্র।

জো রুট। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৮ ১৮:৪৪
Share: Save:

টাকা নয়, নজের স্কিলের উন্নতির জন্যই আইপিএল-এ খেলতে চেয়েছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। কিন্তু ২০১৮-এর আইপিএল নিলামে কোনও ফ্র্যাঞ্চাইজিই তাঁকে কেনেনি। যে কারণে রীতিমতো হতাশ জো রুট। তিনি বলেন, ‘‘আমি হতাশ। আইপিএল খেলতে চাওয়ার পিছনে আমার লক্ষ্য ছিল আরও বেশি টি২০ খেলা। এমনটা কখনওই নয় যে অনেকটা টাকা রোজগার করাটা লক্ষ্য ছিল। আমি সেই অবস্থায় নেই। আমি কোনও ফ্র্যাঞ্চাইজিতেই ফিট হলাম না। হতাশাজনক, কিন্তু আমি বুঝতে পারছি।’’

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ট্রাই সিরিজে খেলতে পারেননি জো রুট। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধেই দ্বিপাক্ষিক সিরিজে ইংল্যান্ড দলে ফিরেছেন। আইপিএল ২০১৮-এর নিলামের আগে ইংল্যান্ড কোচ ট্রেভর বেইলিস বলেছিলেন, রুটের আইপিএল-এ খেলা উচিত নয়। টানা অ্যাসেজ খেলার ক্লান্তি ও ধকল কাটানোর জন্য ওর সময় দেওয়া উচিত। বেইলিস পরে বলেন, তাঁর রুটের সঙ্গেও এই বিষয়ে কথা হয়েছিল। তিনি রুটকে না খেলার পরামর্শ দিয়েছিলেন।

কোচ যা চেয়েছিলেন তেমনটাই হয়েছে। আইপিএল খেলা হচ্ছে না জো রুটের। কোচ তাতে খুশি হতে পারেন। কিন্তু হতাশ রুট। রুটের মতো আরও এক মার্কি প্লেয়ারও দল পাননি এ বারের আইপিএল-এ। তিনি দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা। এই দুই মার্কি প্লেয়ারেরই এ বার দল জোটেনি।

আরও পড়ুন
টেস্ট র‌্যাঙ্কিংয়ে নিজের জায়গা ধরে রাখলেন বিরাট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE