Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kavita Devi

ডব্লিউডব্লিউই মঞ্চে সালোয়ার-কামিজ-দুপাট্টায় ‘ধোবি পাছাড়’! দেখুন ভিডিও

তিনি সালোয়ার-কামিজ-দুপাট্টায় অবলীলায় ডব্লিউডব্লিউই মঞ্চে আছাড় মারছেন প্রতিপক্ষকে। হ্যাঁ, একেবারে ভারতীয় পোশাকেই লড়ছেন ডব্লিউডব্লিউই রিঙে। তবে রেসলিং রিঙে তাঁর প্যাঁচ আর আছাড়ে নাম ভুলে যেতে বসেছেন অনেকেই।

তিনি সালোয়ার-কামিজ-দুপাট্টায় অবলীলায় ডব্লিউডব্লিউই মঞ্চে আছাড় মারছেন প্রতিপক্ষকে।

তিনি সালোয়ার-কামিজ-দুপাট্টায় অবলীলায় ডব্লিউডব্লিউই মঞ্চে আছাড় মারছেন প্রতিপক্ষকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৭ ১০:৪৮
Share: Save:

বিশ্ব প্রফেশনাল রেসলিংয়ের দুনিয়ায় ভারতের গ্রেট খালি বেশ পরিচিত নাম। ভারতের এই ৩৭৫ পাউন্ডের দৈত্যকে ডব্লিউডব্লিউই মঞ্চে ঝড় তুলতে দেখেছেন অনেকেই। এ বার ভারতের আর এক রেসলারকে নিয়ে তোলপাড় ডব্লিউডব্লিউই-সহ গোটা ফ্রি স্টাইল রেসলিং দুনিয়া। তবে এ বার চমক একটা নয় তিন তিনটে! এক, তিনি মহিলা। দুই, তিনি সালোয়ার-কামিজ-দুপাট্টায় অবলীলায় ডব্লিউডব্লিউই মঞ্চে আছাড় মারছেন প্রতিপক্ষকে। হ্যাঁ, একেবারে ভারতীয় পোশাকেই লড়ছেন ডব্লিউডব্লিউই রিঙে। তিন, তাঁর নামের সঙ্গে তাঁর কাজের প্রায় কোনও মিল নেই। কারণ, তাঁর নাম কবিতা দেবী। একেবারে ঘরোয়া নাম। তবে রেসলিং রিঙে তাঁর প্যাঁচ আর আছাড়ে নাম ভুলে যেতে বসেছেন অনেকেই। এক কথায় অবিশ্বাস্য বৈপরিত্ব নিয়ে কুস্তির রিং কাঁপাচ্ছেন হরিয়ানার ললনা কবিতা দেবী।

আরও পড়ুন:
‘হাজার গোল করলে আমার সমান হবে’

‘নাদালকে সুবিধে দিচ্ছে মন্থর কোর্ট’

তবে হঠাত্ করে এই নারী শক্তির আবির্ভাব ঘটেনি। ২০১৬-র সাউথ এশিয়ান গেমসে ভারতের হয়ে ভারোত্তলনে সোনা জেতেন কবিতা দেবী। নিজের রাজ্যের জন্য একাধিক পুরস্কার জিতেছেন তিনি। সম্প্রতি ডব্লিউডব্লিউই মঞ্চে প্রতিপক্ষ নিউজিল্যান্ডের ডাকোটা কাই-এর সঙ্গে কবিতা দেবীর লড়াইয়ের একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE