Advertisement
১৮ এপ্রিল ২০২৪

ডিআরএম কাপে চ্যাম্পিয়ন খুরদা

রেলের ডিআরএম কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হল খুরদা ডিভিশন। আমন্ত্রণমূলক টি টোয়েন্টি এই প্রতিযোগিতার ফাইনাল ছিল শনিবার।

জয়ী: ডিআরএম কাপের পুরস্কার বিতরণ। —নিজস্ব চিত্র।

জয়ী: ডিআরএম কাপের পুরস্কার বিতরণ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ০৩:৩৪
Share: Save:

রেলের ডিআরএম কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হল খুরদা ডিভিশন। আমন্ত্রণমূলক টি টোয়েন্টি এই প্রতিযোগিতার ফাইনাল ছিল শনিবার। রেলশহর খড়্গপুরের সেরসা স্টেডিয়ামে খড়্গপুর ডিভিশনকে পাঁচ উইকেটে হারিয়ে দেয় খুরদা। গত ২৬ এপ্রিল থেকে এই প্রতিযোগিতা চলছিল।

২০০৬ সালের ১০ ডিসেম্বর খড়গপুরের তৎকালীন ডিআরএম অনিমেষ গঙ্গোপাধ্যায় স্টেডিয়ামে ক্রিকেট খেলতে যাওয়ার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর স্মৃতিতেই ২০১০ সালে তৎকালীন ডিআরএম অনিল হন্ডা ও সিনিয়র ডিইএম এস রহমানের প্রচেষ্টায় খড়্গপুর ডিভিশন সেরসা স্টেডিয়ামে শুরু করে এই আমন্ত্রণমূলক ক্রিকেট প্রতিযোগিতা। এ বারের প্রতিযোগিতায় যোগ দিয়েছিল ৮টি ডিভিশিনের ক্রিকেট দল। ডিভিশনগুলি হল— চক্রধরপুর, আদ্রা, রাঁচি, খড়্গপুর, খুরদা, বিশাখাপত্তনম, ধানবাদ ও খড়গপুর ওয়ার্কশপ।

এ দিন দুপুরে ফাইনাল খেলায় মুখোমুখি হয় সাউথ ইস্টার্ন জোনের খড়্গপুর ডিভিশন ও খুরদা ডিভিশন। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৩১ রান করে খড়্গপুর। ৩৮ রান করেন অনির্বাণ গুপ্ত। পরে ব্যাট করতে নেমে ১৭ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় খুরদান। ফাইনালে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন খুরদা ডিভিশনের অঙ্কিত যাদব। অঙ্কিত ৩ ওভার বল করে ১৮ রান দেন। ব্যাট হাতে নেমে ৩৭ রানও করেছেন। পুরো টুর্নামেন্টে ১২২ রান করে ও তিন উইকেট নিয়ে ম্যান অফ দ্য সিরিজ হয়েছেন খড়গপুরের অনির্বাণ গুপ্ত। এ দিন খেলা শেষে চ্যাম্পিয়ন দলের সদস্যদের হাতে ট্রফি ও ২৫ হাজার টাকার চেক তুলে দেন খড়গপুরের ডিআরএম রাজকুমার মঙ্গলা। রানার্স দলকে ট্রফি ও ১৫ হাজার টাকার চেক দেন এডিআরএম মনোরঞ্জন প্রধান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket DRM Cup Khurda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE