Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বিদায় শ্রীকান্তের, জিতলেন সিন্ধু

প্রথম ম্যাচেই বিশ্বের এক নম্বর ভিক্টর অ্যাক্সেলসনের কাছে হেরে গিয়েছিলেন শ্রীকান্ত। এ বার দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকেই গেলেন তিনি।

হতাশ: দ্বিতীয় ম্যাচেও হেরে গেলেন শ্রীকান্ত। ফাইল চিত্র 

হতাশ: দ্বিতীয় ম্যাচেও হেরে গেলেন শ্রীকান্ত। ফাইল চিত্র 

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ০৩:৫৯
Share: Save:

দুবাই ওপেন সুপার সিরিজ ফাইনালস টুর্নামেন্টের শেষ চারে ওঠা কার্যত নিশ্চিত করে ফেললেন পি ভি সিন্ধু। বৃহস্পতিবার লিগ পর্যায়ে ভারতীয় ব্যাডমিন্টন তারকা টানা দ্বিতীয় ম্যাচ জিতলেন। এ দিন তিনি জাপানের সায়াকো সাতোকে ২১-১৩, ২১-১২-য় হারান। বুধবার প্রথম রাউন্ডে তিনি হারিয়েছিলেন বিশ্বের ৯ নম্বর চিনের হি বিংজিয়াওকে। তবে টানা দু’টি ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন আর এক তারকা কিদম্বি শ্রীকান্ত।

মাত্র ৩৬ মিনিটে বিশ্বের দশ নম্বরকে হারিয়ে দেন সিন্ধু। যাঁকে চলতি মরসুমে দু’বার হারিয়েছেন হায়দরাবাদি ব্যাডমিন্টন তারকা। অন্য দিকে শ্রীকান্ত চিনা তাইপের ২৭ বছর বয়সি খেলোয়াড় চোউ তিয়েন চেনের কাছে হেরে যান ১৮-২১, ১৮-২১-এ।

প্রথম ম্যাচেই বিশ্বের এক নম্বর ভিক্টর অ্যাক্সেলসনের কাছে হেরে গিয়েছিলেন শ্রীকান্ত। এ বার দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকেই গেলেন তিনি। যদিও লিগে আরও একটা ম্যাচ খেলা বাকি তাঁর। কিন্তু সেটা নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়াল তাঁর কাছে। বিশ্বের চার নম্বর শ্রীকান্তকে হারাতে এ দিন বিশ্বের সাত নম্বর চেন ৪৩ মিনিট সময় নেন।

সিন্ধুর সেমিফাইনালের প্রতিপক্ষ বিশ্বের দু’নম্বর জাপানের আকানে ইয়ামাগুচি। সিন্ধুর মতোই তিনিও দুটি ম্যাচ জিতেছেন লিগ পর্যায়ে। তবে শেষ চারে মুখোমুখি হওয়ার আগে লিগের শেষ ম্যাচেও লড়াই বাকি রয়েছে সিন্ধু-ইয়ামাগুচির। শুক্রবার তাঁরা লিগের এই ম্যাচে নামবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidambi Srikanth PV SIndhu Badminton Dubai Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE