Advertisement
১৬ এপ্রিল ২০২৪

ছিটকে গেলেন মালিঙ্গা, সুস্থ ম্যাথিউজ

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাওয়া চোটে মালিঙ্গা দল থেকে ছিটকে গিয়েছিলেন। ফেব্রুয়ারিতে দলে ফেরার পরে অক্টোবরে ফের পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে দল থেকে বাদ পড়েন তিনি।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৯
Share: Save:

ভারতে আনা হচ্ছে না লসিথ মালিঙ্গাকে। টি-টোয়েন্টি সিরিজের দলেও তাঁকে রাখা হল না ফিটনেস সমস্যার কারণ দেখিয়ে। তবে শ্রীলঙ্কা বোর্ড সূত্রের খবর, মূলত তরুণ পেসারদের পরখ করার জন্যই ভারত সফরের দলে রাখা হল না তাঁকে। বরং দুষ্মন্ত চামিরা, নুয়ান প্রদীপ ও বিশ্ব ফার্নান্দোরা রয়েছেন এই দলে। তাঁদের সাহায্য করবেন তিন অলরাউন্ডার থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও দাসুন শনাকা।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাওয়া চোটে মালিঙ্গা দল থেকে ছিটকে গিয়েছিলেন। ফেব্রুয়ারিতে দলে ফেরার পরে অক্টোবরে ফের পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে দল থেকে বাদ পড়েন তিনি। লাহৌরে যেতে রাজি না হওয়ায় টি-টোয়েন্টি সিরিজের দল থেকেও বাদ পড়েন তিনি। ফিটনেস সমস্যার সঙ্গে তাঁর বলের গতিও কমে যাওয়াটাও তাঁকে দলে না বাছার অন্যতম কারণ বলে মনে করে ওয়াকিবহাল মহল।

এ দিকে ভারতের বিরুদ্ধে শেষ ওয়ান ডে-র আগে শ্রীলঙ্কা শিবিরে ভাল খবর, অ্যাঞ্জেলো ম্যাথিউজ সুস্থ হয়ে উঠেছেন। সম্ভবত রবিবারের ম্যাচে খেলবেন। গত ম্যাচে ব্যাট করার সময় পেশীতে টান ধরে তাঁর। শুক্রবার শ্রীলঙ্কার নেটে তাঁকে ব্যাট ও বল দুই-ই করতে দেখা যায়। শ্রীলঙ্কা ঘণ্টা তিনেক অনুশীলন করলেও এ দিন ভারতীয় দল তাদের ঐচ্ছিক অনুশীলন বাতিল করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE