Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ধোনির স্টাম্পিংয়ের নতুন নাম ‘লাইটনিং কুইক’, দেখুন ভিডিও

তিনিই প্রথম যিনি স্টাম্পিংয়ে সেঞ্চুরি করে ফেলেছেন। উইকেটের পিছনে দাঁড়িয়ে ম্যাচের ভাগ্য ঘুরিয়ে দিতে পারা এমন একজনকে ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে দেখা যাবে এটাই স্বাভাবিক। প্রশ্ন যদিও ঘুরে ফিরে উঠছে।

ম্যাথুকে স্টাম্প আউট করার পর ধোনির আবেদন। ছবি: পিটিআই।

ম্যাথুকে স্টাম্প আউট করার পর ধোনির আবেদন। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ১৫:২৭
Share: Save:

উইকেটের পিছনে দাঁড়িয়ে সেঞ্চুরি করে ফেলেছেন ইতিমধ্যেই। ছাপিয়ে গিয়েছেন সবাইকেই। সেই মহেন্দ্র সিংহ ধোনির স্টাম্পিং নিয়ে মেতে উঠল টুইটার। তিনি যে উইকেটের পিছনে দাঁড়িয়ে এক ইঞ্চিও সুযোগ দেন না সেটা আবারও বুঝিয়ে দিলেন। অ্যা়ঞ্জেলো ম্যাথুর একটা মুহূর্তের ভুলের সুযোগ কী ভাবে নিলেন ধোনি সেটাই ধরা পড়েছে এই ভিডিওতে।

আরও পড়ুন

ওয়ান ডে স্টাম্পিংয়ে বিশ্বের প্রথম সেঞ্চুরিয়ান ধোনি

এক্সক্লুসিভ বিরাট: আমার এই টিম ব্যক্তিপুজোয় বিশ্বাস করে না

কয়েক সেকেন্ডের জন্য পা লাইনে এনেই ঢুকিয়ে নিয়েছিলেন ম্যাথু কিন্তু সেই সুযোগও হাতছাড়া করেননি মাহি। সেটা শ্রীলঙ্কার বিরুদ্ধে একমাত্র টি২০ ম্যাচের ঘটনা। তার আগেই অবশ্য ওয়ান ডেতে নিজের নামের পাশে লিখে ফেলেছেন ১০০ স্টাম্পিং। ছাপিয়ে গিয়েছেন শ্রীলঙ্কার কুমার সঙ্গাকারাকে।

এই ভিডিওটি টুইট করলেন এক সমর্থক

এই ভিডিওটি টুইট করলেন এক সমর্থক

তিনিই প্রথম যিনি স্টাম্পিংয়ে সেঞ্চুরি করে ফেলেছেন। উইকেটের পিছনে দাঁড়িয়ে ম্যাচের ভাগ্য ঘুরিয়ে দিতে পারা এমন একজনকে ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে দেখা যাবে এটাই স্বাভাবিক। প্রশ্ন যদিও ঘুরে ফিরে উঠছে। কিন্তু ৫০ ওভারের ম্যাচে তিনি যে এখনও অপরিহার্য সেটা বার বারই প্রমাণ করেছেন। ৩০১ ম্যাচে ১০০ স্টাম্পিং শুধু নয় ব্যাট হাতেও তিনি দলের বিশ্বস্ত স্তম্ভ। টি২০ ম্যাচের এই স্টাম্পিংকে এক কথায় ম্যাজিক্যাল মুহূর্ত বলেই ব্যাখ্যা করছেন ফ্যানেরা। যুজবেন্দ্র চাহালের বলে ৭ রান করেই প্যাভেলিয়নে ফিরতে হয়েছিল ম্যাথুকে। ধোনির এই দ্রুততাকেই স্যালুট করছে সকলে। যাকে বলা হচ্ছে ‘লাইটনিং কুইক’। '

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE